মহান বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আ’লীগের বিভিন্ন কর্মসূচী গ্রহন

চাঁদপুর খবর রির্পোট: আগামীকাল ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কর্মসূচী গ্রহন করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, সভাপতিত্ব করবেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

জেলা আওয়ামীলীগের কর্মসূচী-এ দিন সূর্যোদয়ের সাথে সাথে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান। ২। সুর্যেদয়ের সঙ্গে সথে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের স্বরণে অঙ্গীকারের পাদদেশে ৩। বিকাল ৩ ঘটিকায় চাদপুর জেলা আওয়ামী লীগ কার্যলয়ে অলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।

এদিন বাদ আছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল বীর শহীদদের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা, যুদ্ধাহত ও অন্যান্য সকল বীর মুক্তিযোদ্ধাদের সুষত্ব এক জাতির শাড়ি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে সকল মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত/প্রার্থনা শেষে তাবারুক বিতরণ করা হবে।

চাঁদপুর জেলা আওয়ামীলীগ কর্তৃক গৃহীত কর্মসূচী সফল করার জন্য দলীয় নেতাকর্মী, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তথা সর্বস্তরের জনসাধারণকে অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

 

সম্পর্কিত খবর