মাউশি’র ডিজিকে শাহতলী জিলানী চিশতী কলেজের ফুলেল শুভেচ্ছা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজের পক্ষ থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদের সাথে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

গতকাল ১৩ডিসেম্বর (বুধবার) চাঁদপুরস্থ পুরান বাজার ডিগ্রি কলেজ প্রাঙ্গনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ কে ফুলেল শুভেচ্ছা জানান শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: মাসুদুর রহমান, চাঁদপুর পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, চাঁদপুর জেলা শিক্ষা অফিসার প্রান কৃষ দেবনাথ,চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: কামাল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, শাহতলী জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক মো: গোলাম সারওয়ার, সহকারি অধ্যাপক মো: কামরুল হাসান, প্রদর্শক মো: মুঞ্জুর হোসেন পাটওয়ারী, প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদ, শরীরচর্চা শিক্ষক হালিমা আক্তার সহ অন্যান্যরা।

এদিকে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ চাঁদপুরে আগমন করায় শাহতলী জিলানী চিশতী কলেজের পক্ষ থেকে স্বাগত ও অভিনন্দন জানান শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

 

সম্পর্কিত খবর