মতলব উত্তরে নেতাকর্মীদের সাথে মায়া চৌধুরীর মতবিনিময়

শামীম আহম্মেদ জয় : আসামী ৭ জানুয়ারী নির্বাচন হবে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ। এই নির্বচনকে বানচাল করতে মরিয়া হয়ে পরছে বিএনপি ও জামায়াত । তারা একের পর এক অগ্নি সংযোগ করে যাচ্ছে। শান্তিপূর্ন হরতাল ও অবরোধের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। সাধারণ মানুষ তাদের ডাকে আর সারা দেয়না। বিপনির নেতারা আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে থাকে আর সাধারণ মানুষ হয়রানির শিকার হয়।

গত মঙ্গলবার ৭ জানুয়ারী মতলব উত্তরের মোহনপুরে নিজ বাড়িতে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন হবে সুষ্ঠু। বিএনপি এই নির্বাচনে না এসে অনেক ভূল করেছে। এই ভূলের খেশারত তাদেরই দিতে হবে। নির্বাচনের দিকে তাকিয়ে আছে জনগন। উৎসবমূখর পরিবেশে সবাই ভোট কেন্দ্রে যাবে। যার যার ভোট সে সে দিবে। যাকে খুশি তাকে দিবে। তবে উন্নয়নের স্বার্থে নৌকায়ই মানুষ ভোট দিবে। আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তা অন্য কোন সরকার করতে পারেনি। বরং বিএনপি দেশটাকে লুটপাট করে খেয়েছে। এমনকি গরীব ও এতিমদের টাকা আত্মাসাৎ করেছে।

এসময় উপস্থিত ছিলেন – মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান এসি মিজান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, সদস্য রাধেশ্যাম বাবু চান্দু, বোরহান চৌধুরী, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারি,

সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্জদুল হাই প্রাধান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার, আওয়মীলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য আহাসান উল্লাহ হাসান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সদস্য হাসান মোর্রশেদ (আহার) চৌধুরী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান,

উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি নঈমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক শাহিন চৌধুরীর, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফকরুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এসএম নোমান দেওয়ান।

সম্পর্কিত খবর