চাঁদপুরে ৪শ ২৬ পিস ইয়াবাসহ ৫মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ ও কচুয়া থানার তত্ত্বাবধানে পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয়েছে।

গতকাল ১১ডিসেম্বর (সোমবার) শাহরাস্তি থানাধীন ১০নং টামটা উত্তর ইউনিয়ন হতে ২শ ৫০ পিস ইয়াবা সহ ১মাদক ব্যবসায়ী, মতলব দক্ষিণ থানাধীন দশপাড়া হতে ১শ পিস ইয়াবা সহ ২জন , মতলব উত্তর থানাধীন ২নং বাগানবাড়ি ইউনিয়ন হতে ২৬পিস ইয়াবা সহ ১জন ও কচুয়া থানাধীন পৌরসভার ৩নং ওয়ার্ড হতে ৫০পিস ইয়াবা ১জন সহ সর্বমোট ৪শ ২৬পিস ইয়াবা সহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর জেলা পুলিশ।

এসআই (নিঃ) মাজহারুল হক এর নেতৃত্বে ডিবির একটি চৌকস দল অদ্য ১০/১২/২০২৩খ্রিঃ তারিখ ২২.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানাধীন ১০নং টামটা উত্তর ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ হোসেনপুর সাকিনস্থ জনৈক সাইফুল (২৫) এর বসত বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর থেকে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে । এ সময় ধৃত আসামী মোঃ সুমন মিয়া(৩৬) এর দেহ তল্লাশী করিয়া তাহার পরিহিত ছাই রংয়ের জিন্স প্যান্টের সামনের ডান পকেট হইতে নীল রংয়ের এয়ারটাইট পলিপ্যাকে রক্ষিত ২৫০(দুইশত পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেট, মূল্য অনুমান ৭৫,০০০/-টাকা। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ সুমন মিয়া(৩৬)। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শাহরাস্তি মডেল থানার মামলায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১০(ক) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মতলব দক্ষিন থানার এসআই (নিঃ) মোঃ আব্দুছ ছালাম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মতলব দক্ষিণ থানাধীন দশপাড়া সাকিনস্থ পানির ট্যাংকি ব্রীজের অনুমান ১০ গজ পূর্ব পাশে বাইপাস সড়কের উপর থেকে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবির একটি চৌকস দল।

এসময় আসামী মোঃ শুক্কুর মোল্লা(৩৩) এর দেহ তল্লাশী করে ১টি পলিখিনের জিপারের ভিতরে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও ধৃত আসামী মোঃ সুমন হোসেন(২৭) কাছ থেকে ১টি পলিথিন থেকে ২০পিসসহ সর্বমোট ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক ৩০হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ শুক্কুর মোল্লা(৩৩) ও মোঃ সুমন হোসেন(২৭)।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১০(ক) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মতলব উত্তর থানাধীন এসআই (নিরস্ত্র) মোঃ খোরশেদ আলম গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন ২নং বাগানবাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উত্তর মান্দারতলী সাকিনে সরকার বাড়ীস্থ ধৃত আসামী হৃদয়ের বসত ঘর হইতে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মতলব উত্তর থানার একটি চৌকস দল ।
এসময় তার হেফাজত থেকে ২৬পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ হৃদয় সরকার (২৪), পিতা-মোঃ গিয়াস উদ্দিন সরকার ,স্থায়ী: গ্রাম- উত্তর মান্দারতলী (হাদি সরকার বাড়ী ) , উপজেলা/থানা- মতলব উত্তর, জেলা–চাঁদপুর।

আসামীদের মতলব উত্তর থানার ,এফআইআর নং-৬, তারিখ-১০ ডিসেম্বর-২০২৩, জি আর নং-৩১১, ধারা- ৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; নিয়মিত মামলা করা হয়।

কচুয়া থানার এসআই (নিঃ) মোঃ দেলোয়ার হোসেন সঙ্গীয় অফিসার এএসআই মোঃ মোর্শেদ আলম, এএসআই(নিঃ) মোঃ জয়নাল আবেদীনসহ ফোর্সের কচুয়া থানার একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর কচুয়া থানাধীন পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ কড়ইয়া সাকিনের জনৈক মিজানুর রহমান এর বাড়ীর সামনে হাজীগঞ্জ টু ঢাকা গামী মহাসড়কের উপর হইতে ধৃত আসামী ১। মোঃ বাবুল (৩৬) পিতা-মৃত নুরুল ইসলাম, মাতা-মৃত মোসাঃ আছিয়া বেগম, সাং-দক্ষিন ডুমুরিয়া (সৈয়দ আলী বেপারী বাড়ী), থানা-কচুয়া, জেলা-চাঁদপুর এর দখল হতে ৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা ও মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

 

সম্পর্কিত খবর