চাঁদপুরে রেজিষ্ট্রেশনবিহীন সিএনজি হিড়িক !

মোঃ ইসমাইলঃ চাঁদপুর জেলায় রেজিষ্ট্রেশনবিহীন সিএনজি ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। যার ফলে সরকার হারাচ্ছে রাজস্ব আয়। দেশের অর্থনৈতিক আয় হল যোগাযোগ ও সড়ক থেকে। অবৈধ ভাবে সিএনজি রাস্তা চলাচলে হিড়িক হয়ে পড়েছে।

তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ার না করলে সরকার হারাবে রাজস্ব। প্রতিনিয়ত চাঁদপুর জেলায় সিএনজি অটোরিকশা হিড়িক। অপরদিকে চাঁদপুর জেলাধীন সিএনজি চালিত অটোরিক্সার মালিক সমিতি বলেছে সিএনজি রেজিষ্ট্রেশন করতে সকল মালিকদের কাছে আহবান করছে। এব্যাপার জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার কাছে জানতে তিনি জানান আমরা চাঁদপুর জেলায় যে সকল সিএনজি এখন রেজিষ্ট্রেশন করেনি তাদের বার বার তাদিক দিলেও তারা করছে না।

আমি আপনাদের মাধ্যমে জানাতে চাই যে সকল মালিক এখনো সিএনজি গাড়ি গুলি রেজিষ্ট্রেশন বিহীন চালিয়ে যাচ্ছেন, তাহারর নিজেদের সি এনজি গুলির নতুন রেজিষ্ট্রেশন নাম্বার গ্রহণ করেন নাই, তাহাদেরকে অতি শীগ্রই রেজিষ্ট্রেশন নম্বার নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। আর যদি কেন সিএনজি মালিক আমাদের আহবান অমান্য করে জেলায় নাম্বার বিহীন সি এনজি চালনা করার সময় কোন আইনি জটিলতায় পড়লে, সে ক্ষেত্রে চাঁদপুর জেলা সিএনজি মালিক সমিতির পক্ষ থেকে কোন সহযোগিতা করা হবে না, এবং আইনি জামেলার দায়বদ্ধ থাকিবে না।

আর তাই অতবি জরুরি নাম্বার বিহীন সকল সি এনজি গুলি রেজিষ্ট্রেশন করার জন্য সকল প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার আহবান করেছেন মালিক সমিতি । যোগাযোগ করার ঠিকানা চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির প্রধাণ কার্যালয় ” দোয়াভাঙ্গা গেইট শাহরাস্তি চাঁদপুর।

 

সম্পর্কিত খবর