চাঁদপুরে অটোর গ্যারেজ থেকে মালামাল উদ্ধার : একজন আটক

স্টাফ রিপোর্টার : গাজীপুর চৌরাস্তা ক্রিস্টাইল গার্মেন্টস থেকে নারীদের ব্যবহৃত গোপন পোশাকের ৩২৮ কার্টুন মালসহ কাভার ভ্যান চট্টগ্রাম যাওয়ার পথে গায়েব হয়ে যায়।

অবশেষে চাঁদপুর জেলা সদরের পৌরসভার ৩নং ওয়ার্ড একটি অটোর গ্যারেজে মালামাল নামানোর সময় ট্রাকসহ আটক করেছে পুলিশ।

এ সময় গার্মেন্টসের মাল অটোর গ্যারেজে নামানোর সময় নোয়াখালী জেলার কবিরের ছেলে রুবেলকে আটক করেছে পুলিশ।

চাঁদপুর মডেল থানার ওসি মহসিন আলমের নির্দেশে মডেল থানার এএসআই মিজান, ও সাইফুল ঘটনাস্থলে গিয়ে কাবার ভ্যান সহ মালগুলো জব্দ করে থানায় নিয়ে আসে।

পুলিশের হাতে আটক হওয়া রুবেল জানায়, চাঁদপুর পুরানবাজার পূর্ব শ্রীরামদি সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরী বাড়ির তপন চৌধুরী ছেলে সোহেল চৌধুরীর চট্টগ্রাম সিএসডি খাদ্য গুদামের চতুর্থ শ্রেণীর কর্মচারী হিসেবে চাকরি করে। সেই সুবাদে তার সাথে পরিচয় হলে কাভার ভ্যান বোঝাই মহিলাদের গোপন পোশাক ব্রা,প্যান্টি ৩২৮ কার্টুন মাল বিক্রির জন্য সোহেলের সাথে যোগাযোগ হয়। পরে তার কথা মতো চৌধুরী বাড়ির সিরাজুল ইসলাম চৌধুরীর ছেলে সেলিম চৌধুরী ও সুমন চৌধুরী সাথে যোগাযোগ করেই তাদের অটোর গ্যারেজে মালগুলো আনলোড করা হয়।

খবর পেয়ে পুলিশ সেখান যাওয়ার পরেই সোহেল চৌধুরী ও গ্যারেজ মালিক সুমন চৌধুরী পালিয়ে যায়।
এদিকে গাজীপুর চৌরাস্তার আহসানিয়া লজিস্টিক ট্রান্সপোর্ট মালিক রাজীব জানান, গাজীপুর চৌরাস্তা ক্রিস্টাইল গার্মেন্টস থেকে মাল নিয়ে কাবার ভ্যানটি চট্টগ্রাম ও,সি,এল,ডিপুতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু রাস্তায় মাল নিয়ে গাড়িটি গায়েব হয়ে যায়। গাড়ির চালক টাঙ্গাইলের কাদেরকে ফোন করেও সে রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি। অবশেষে আইএনএন টিভি ফেসবুক পেইজে লাইফ সংবাদটি দেখার পর মাল ও ট্রাকের সন্ধান পাওয়া যায়।

গাড়ির মালিক মোতাহার মিয়া জানান, গাজীপুর স্ট্যান্ড থেকে বদলি ড্রাইভার কাদেরকে দিয়ে গাড়িটি পাঠানো হয়। ট্রান্সপোর্টের মাধ্যমে ১১ হাজার টাকায় ভাড়ায় চুক্তিতে মাল চট্টগ্রামের উদ্দেশ্যে পাঠালে গাড়ির চালক কাবার ভ্যান নিয়ে উধাও হয়ে যায়। এই ঘটনায় গাড়ির চালক কাদির ও সোহেল চৌধুরী জড়িত রয়েছে।

এদিকে পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে থেকে প্রায় সময় গার্মেন্টসের মাল সহ বিভিন্ন পণ্য সামগ্রী উধাও হয়ে যায়। গাড়ির চালক পরিকল্পিতভাবেই এই মালগুলো চুরি করে চাঁদপুরে বিক্রির জন্য নিয়ে আসে।
এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে এর সাথে যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

সম্পর্কিত খবর