নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে কঠোর অবস্থানে রয়েছি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে চাঁদপুর জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১০ডিসেম্বর (রবিবার) চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁদপুর জেলা কামরুল হাসানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

সভায় বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

পুলিশ সুপার বলেন, আসন্ন মহান বিজয় দিবসকে ঘিরে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি রয়েছে। চাঁদপুর জেলা পুলিশ আগামী বিজয় দিবস নির্বিঘ্নে পালন করতে তৎপর রয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, রাজনৈতিক পরিস্থিতি ঘলাটে করার জন্য কিছু কুচক্রী মহল নিত্য প্রয়োজনীয় পণ্যের কৃত্রিম সংকট তৈরি করতে চেষ্টা করছে। তাই আমরা যারা বাজার মনিটরিং এর সাথে সম্পৃক্ত তাদের আরও সতর্ক ও সজাগ দৃষ্টি রাখতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কেউ যেন অপ্রীতিকর ঘটনা সৃষ্টি করতে না পারে সেদিকে চাঁদপুর জেলা পুলিশের সতর্ক দৃষ্টি রয়েছে। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে এবং ভোটাধিকার প্রয়োগে কেউ যেন বাঁধা সৃষ্টি করতে না পারে সেই বিষয়ে আমরা কঠোর অবস্থানে রয়েছি।

পুলিশ সুপার সকল শহীদ মুক্তিযোদ্ধার আত্মার মাগফেরাত কামনা করে এবং জীবিত মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে চাঁদপুর অঞ্চল নৌ পুলিশ এর সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান পিপিএম ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় চাঁদপুর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ.এস.এম মোসা, চাঁদপুরে বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ সহ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর