চাঁদপুরে অলৌকিক ভাবে নিখোঁজ হোটেল ব্যবসায়ীর ৮ ঘন্টাও সন্ধান মিলেনি !

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী নিশি বিল্ডিং এলাকার লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদীতে গাসল করতে গিয়ে হঠাৎ করে অলৌকিকভাবে দেলোয়ার হাসেন খান নামে এক হোটেল ব্যবসায়ী পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়।

এ ঘটনায় মেঘনা নদীতে তলীয়ে গিয়ে নিখোঁজ হয়ে মারা যাওয়া দেলোয়ার খানের মা’ খুরশিদা বেগম দুপুরে ছেলের জন্য ভাত নিয়ে বসেই থাকলেও মায়ের হাতে ভাত খাওয়া হলো না । হোটেল ব্যবসায়ী দেলোয়ার খানের নিখোঁজ হওয়ার ঘটনার পর খবর পেয়ে চাঁপুরে কোস্ট গার্ড বাহিনী, নৗ-ফায়ার স্টেশনের ডুবুরি ‘দল মেঘনা নদীতে নেমে ব্যাপক তল্লাশী চালিয়ে ৪ ঘন্টায় নিখোঁজ ব্যাক্তির কোন সন্ধান করতে পারেনি।

ঘটনাটি ঘটেছে রবিবার (১০ডিসেম্বর ) ‘দুপুর অনুমানিক পৗনে ৩টায় চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী নিশি বিল্ডিং এলাকার উত্তর দিকে মেঘনা নদীতে।

নিখোঁজ দেলোয়ার হোসেন খান নিশি বিল্ডিং এলাকার বাশা খান বাড়ির মা: আবুল মান্নান খানের ছলে। দেলোয়ারের পরিবারে তার স্ত্রী, এক ছেলে এক মেয়ে রয়েছে।

নিখোঁজ দেলোয়ার খানের প্রতিবেশী কামাল হাসেন জানান, রোববার দুপুরের পর দেলোয়ার,তার ভাগিনা রাজু ও মামাতো ভাই জুয়েল এক সাথে নদীতে গোসল করার জন্য নামে। এক পর্যায়ে ৩জনই নদীর পানিতে ডুব দেওয়ার পর রাজু ও জুয়েল গোসল করা শেষে আর দেলোয়ারকে দেখতে পায়নি।

তারা তাৎক্ষনিক ঘটনালের আশ-পাশে খুজে দেলোয়ারকে না পেয়ে নৌ-থানার ওসি কামরুজামানকে বিষয়টি অবগত করে। তাৎক্ষণিক খবর পেয়ে চাঁদপুর কোস্ট কার্ড ও নৌ ফায়ার সার্ভিস স্টেশনার ডুবুরি ঘটনাস্থলে এসে মেঘনা নদীতে নামে ব্যাপক তল্লাশীর পর খোঁজের কোন সন্ধান পারেনি। এ ছাড়া এলাকার পক্ষ থেকে ৪টি নৗকা দিয়ে ব্যাপক তল্লাশি চালিয়ে নিখোঁজের লাশের কান সন্ধ্যন পায়নি এলাকাবাসী।

হোটেল ব্যবসায়ী দেলোয়ার হোসেনের নিখোঁজের সংবাদ পেয়ে এলাকার হাজার হাজার মহিলা পুরুষ নদীর পাড়ে এসে ভিড় জমায়। এর পূর্বেও মেঘনা নদীতে গোসল করতে গিয়ে বেশ কয়েকজন নিখোঁজ হয়ে মারা গেছে। কি কারনে এই মৃত্যু ও কিভাবে গোসল করতে গিয়ে মানুষ নিখোঁজ হয়ে যায় তার কোন কারণ খুঁজে পাইনি এলাকাবাসী।

 

সম্পর্কিত খবর