হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক নেতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের বাসিন্দা কাজী গোলাম মোস্তফা জিলন (৫৮) আর নেই।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর হৃদরোগ ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
কাজী গোলাম মোস্তফা জিলন আওয়ামী লীগের দুঃসময়ে টানা ১৬ বছর যুবলীগের দায়িত্ব পালন করেছেন। তিনি হাটিলা পূর্ব ইউনিয়নের কাঁঠালি গ্রামের কাজী বাড়ির মরহুম আলহাজ¦ কাজী আব্দুল মান্নানের বড় ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের ছোট ভাই কাজী মোশারফ হোসেন মিন্টু জানান, তার ভাই কাজী গোলাম মোস্তফা জিলন হৃদরোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তিনি হার্ট-এ্যাটাকে আক্রান্ত হলে তাকে রাজধানীর হৃদরোগ ইনিস্টিটিউটে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত্যুবরণ করেন।

তিনি তার ভাইয়ের পক্ষ থেকে শোকাহত পরিবারের জন্য সকলের দোয়া কামনা করে বলেন, শুক্রবার বাদ জুমআ হাজীগঞ্জ বাইতুল আমান জামে মসজিদে (ছোট মসজিদ) জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে কাজী গোলাম মোস্তফা জিলনের মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, অঙ্গ-সহযোগি সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর