চাঁদপুর-২ আসনে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ

শামীম আহম্মেদ জয় : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -২ আসনে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

সোমবার ৪ঠা ডিসেম্বর চাঁদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

বৈধ প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী দলীয় মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পাটির সভাপতি দলীয় মনোনীত লাঙ্গল প্রতিকের এমরান হোসেন মিয়া, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান সিআইপি,

বাংলাদেশ সুপ্রিম পাটি (বিএসপি)র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দলীয় মনোনীত একতারা প্রতিকের প্রার্থী শাহ মো. মনির হোসেন বেপারি, জাকের পার্টির মনোনীত গোলাপ ফুল প্রতিকের প্রার্থী ওবায়দ উল্লাহ মোল্লা, জাতীয় সমাজ তান্ত্রীক দল (জাসদ) চাঁদপুর জেলা শাখার সভাপতি মশাল মনোনীত প্রার্থী অধ্যাপক হাছান আলী শিকদার এবং মুসলিম লীগের মনোনীত হারিকেন প্রতীকের শাহ আলম। এর আগে ৩০ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৭ জনের মনোনয়নপত্র দাখিল করেন। দাখিলকৃত প্রত্যেক প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ হয়েছে।

আগামী ১৭ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার শেষ দিন, ১৮ ডিসেম্বর প্রতিক বরাদ্দ দেওয়া হবে এবং ৭ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত খবর