চাঁদপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) প্রার্থীর মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মনোনিত প্রার্থী ড. মোঃ শাহজাহান।

সোমবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবের মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মনোনিত প্রার্থী আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট মানবাধিকার ও গণমাধ্যম ব্যক্তিত্ব ড. মোঃ শাহজাহান বলেন, ২০১৮ সালের পর আমরা একটা পরিচ্ছন্ন রাজনীতি করতে মাঠে নেমেছি। বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করবে। সরকার বলছে অবাধ নিরপেক্ষ নির্বাচন হবে, আমরা শেষ দিন পর্যন্ত পর্যবেক্ষন করবো। নির্বাচনের সুষ্ঠু ধারাটা ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, চাঁদপুর, লক্ষীপুর, কুমিল্লায় আমি জাতীয়বাদী রাজনীতি শুরু করেছি। আমি প্রথম বাংলাদেশে গ্লোবাল পিস অ্যাম্বাসেডর হয়েছি। আমরা মানুষের জন্য পরিচ্ছন্ন রাজনীতি করতে চেয়েছি। ২০১৮ সালের পর আমরা একটা পরিচ্ছন্ন রাজনীতি করতে মাঠে নেমেছি। গুম, খুন, অপহরনমুক্ত মানুষ সুখ নিদ্রা যাবে সে অবস্থা এ দেশে নেই। একটা দেশে সব মতের লোক থাকবে। মানুষের মত প্রকাশের স্বাধীনতা নেই। বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করবে।

তিনি আরো বলেন, চাঁদপুর আমার নিজ এলাকা। চাঁদপুর নিয়ে আমার অনেক ভাবনা আছে। চাঁদপুরে প্রধানমন্ত্রী ও অনেক মন্ত্রী ছিল। চাঁদপুরের অনেক সুনাম ও ঐতিহ্য রয়েছে। ঢাকার পূর্বাচলে একটা জায়গা ছিলো তা আমি দান করে দিয়েছি। মানুষের মৌলিক মানবাধিকার অধিকার প্রতিষ্ঠা করতে হবে। আমি যদি এমপি, মন্ত্রী হই তাহলে সরকার, বিশ্বব্যাংক, কাবিখার টাকা আমার জন্য হারাম। ইলেকট্রনিক্স সাংবাদিকতা আমি শুরু করেছি। আমি বিশ্বাস করি রাজনীতিতে যত মানুষের কথা বলা যায়, অন্য পেশায় তা করা সম্ভব নয়। উন্নয়ন হচ্ছে কিন্তু টেকসই উন্নয়ন হচ্ছে না। লুট করে বেগম পাড়ায় টাকা পাঠানো হচ্ছে।

এসময় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, সাবেক সভাপতি কাজী শাহাদাত, জালাল চৌধুরী, শহীদ পাটওয়ারী ,শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, রিয়াদ ফেরদৌস,সহসভাপতি শাহাদাত হোসেন শান্ত সহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর