আজ শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি আজ চাঁদপুর আসছেন

চাঁদপুর খবর রিপোর্ট : আজ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু এমপি ২দিনের সফরে চাঁদপুর আসছেন।

গতকাল ২৬জানুয়ারী (বৃহস্পতিবার) শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আবু আলী মো: সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা যায়।

সফরসূচীর মধ্যে রয়েছে ২৭জানুয়ারী শুক্রবার সকাল ৯টায় ঢাকা হেয়ার রোডস্থ বাসভবন হতে কেরানীগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল সাড়ে ৯টায় কেরানীগঞ্জে উপস্থিতি এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ কর্মকর্তা ও কর্মচারী কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত বার্ষিক বনভোজন-২০২৩ এ প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

এদিন সকাল ১০টায় কেরানীগঞ্জ হতে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্র করবেন। বেলা ১২টায় চাঁদপুর সার্কিট হাউজে উপস্থিত থাকবেন। বিকাল ৪টায় ব্র্যাক প্রতিষ্ঠার ৫০বছর পূর্তি উপলক্ষে ব্র্যাক অভিজ্ঞতামূলক শিক্ষা তরী এর উদ্বোধন করবেন। সন্ধ্যা ৬টায় ইউনিয়ন আওয়ামীলীগ চেয়ারম্যান ও সভাপতি/সাধারণ সম্পাদক এর সঙ্গে মতবিনিময় করবেন। সন্ধ্যা সাড়ে ৭টায় কাউন্সিলর, পৌর আওয়ামী লীগ ও ওয়ার্ড নেতৃবৃন্দের সংঙ্গে শিক্ষামন্ত্রীর জে.এন সেনগুপ্ত বাসভবনে মতবিনিময় করবেন।

২৮জানুয়ারী সকাল সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে বয়ো:বৃদ্ধ প্রতিবন্ধী ও দু:স্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ করবেন। এদিন সকাল ১০টায় এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহন করবেন। বিকাল ৪টায় চাঁদপুর হতে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। সন্ধ্যা ৭টায় জাতীয় প্রেসক্লাবে উপস্থিত থাকবেন।

সম্পর্কিত খবর