চাঁদপুরে ডিবি পুলিশের অভিযানে মাদকসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় ডিবির অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) নাজমুন নাহার খাঁনম এর নেতৃত্বে মাদক অভিযানে ৪বোতল ভোডকা, ২বোতল হুইস্কি, ২বোতল চেরিবেন্ডি, ৪ লিটার দেশীয় চোলাই মদ ও ৩টি বিয়ার ক্যানসহ ২জন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে

গতকাল ২ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন হরিণা ফেরিঘাট সংলগ্ন দিদার বাস কাউন্টারের উত্তর পাশে রাস্তার উপর ২মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের নাম ১। মোঃ সেলিম মোল্লা (২৯), ২। মোঃ মনোয়ার হোসেন মনু (২৭)। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ০৪ (চার) বোতল ভোডকা, ২বোতল হুইস্কি, ২বোতল চেরিবেন্ডি, ৪লিটার দেশীয় চোলাই মদ ও ৩টি বিয়ার ক্যান, উদ্ধার পূর্বক জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২৯হাজার ৫শ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানান, উদ্ধারকৃত মদ কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে শরীয়তপুর নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানার মামলা নং-৩, ধারাঃ ২০১৮ ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ১৯(খ) ধারা মামলা রুজু করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর