মনোনয়নপত্র দাখিল করেন সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

শামীম আহম্মেদ জয় : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসন থেকে নৌকা প্রতীক নিয়ে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

বুধবার ২৯ নভেম্বর দুপুরের মতলব উত্তর উপজেলায় নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নি কর্মকর্তা আশরাফুল হাসানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। পরে স্থানীয় সাংবাদিকদের বলেন, আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমি আনন্দিত, অভিভূত। সেজন্য সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মনোনয়ন বোর্ড ও আমার দলের প্রতি কৃতজ্ঞ।

একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে নির্বাচন কমিশন প্রস্তুত। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। দেশের মানুষের সঙ্গে তাদের সস্পৃক্ততা না থাকায় তারা নির্বাচনে আসতে ভয় পায়।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের চিন্তা-চেতনা শুধুই দেশের উন্নয়ন করা। সরকারের ধারাবারিক উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা কাজ করছি। ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষের কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও প্রথম শ্রেণির ঠিকাদার শাহজাহান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান এসি মিজান, সাবেক ভাইস চেয়ারম্যান আয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার,

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোশেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী, মুক্তার গাজী, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান আজমল হোসন চৌধুরী, বাগানবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সী,

এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান নেতা, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ইউসুফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সদস্য হাসান মোর্শেদ চৌধুরী আহার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ন আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ছাত্রলীগ নেতা জুবায়ের আহমেদ জনিসহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

গতকাল ২৯ নভেম্বর (বুধবার) সকালে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

মনোনয়নপত্র জমা শেষে মায়া চৌধুরী সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর আদর্শ এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেখানো পথই আমার কাছে রাজনীতি। কোনো পার্থিব লোভে রাজনীতি করি না। বঙ্গবন্ধুর আদর্শ লালন করে রাজনীতির মাধ্যমে চাঁদপুর-২ ভাগ্যোন্নয়নে ঘটাতে চাই। মতলব উত্তর- দক্ষিণে শিক্ষা-সংস্কৃতি আর অর্থনীতির তীর্থভূমি বানানোর স্বপ্ন দেখি। বঙ্গবন্ধু কন্যা আমার ওপর আস্থা রেখেই দলীয় মনোনয়ন দিয়েছেন, সেই আস্থা রক্ষায় জীবন দিতেও কুণ্ঠাবোধ করব না। বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে জাতির পিতার আদর্শ সমুন্নত রাখতে কাজ করব।

এসময় আওয়ামী লীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর