চাঁদপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জেলা পুলিশের সভা

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৯ নভেম্বর ( বুধবার) চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ্ত রায় এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়েছে।

কুচকাওয়াজ ও শরীর চর্চা উপ-কমিটির সহিত বিশেষ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতিমুলক সভায় দিবসে আইন শৃঙ্খলা রক্ষা প্রশাসনের ভুমিকা বিষয়ে আলোচনা করা হয়। উক্ত সভায় প্রত্যেকের মতামত অত্যন্ত সুনজরে গ্রহণ করে হয়।

আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, (পুলিশ সুপার পদে পদোন্নতি) বলেন প্রতিবছরের ন্যায় এই বছরও মহান বিজয় দিবস জাঁকজমকপূর্ণ ও বর্ণাঢ্যভাবে উদযাপনের উদ্যোগ নিচ্ছি আমরা। জেলা প্রশাসনের সহিত একত্রিত হয়ে এবছর ও আমাদের চেষ্টা থাকবে, মহান বিজয় দিবস বর্ণাঢ্য ও মনোমুগ্ধকর করার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, জেলা প্রশাসনের প্রতিনিধি, জেলা ক্রীড়া অফিসার, কুচকাওয়াজে অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর