চাঁদপুর-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী ডা. একেএম শহীদুল ইসলাম

স্টাফ রিপোর্টার: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে ৩শ আসনের মধ্যে ২শ ৮৯ জন চূড়ান্ত প্রার্থীর নামের তালিকা প্রকাশ করেছেন জাতীয় পার্টি। সোমবার সন্ধ্যায় জাতীয় পার্টির মহা-সচিব মুজিবুল হক চুন্নু এসব প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেন।

ঘোষিত প্রার্থীদের তালিকা অনুসারে চাঁদপুর-১ (কচুয়া) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মনোনীত হয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টির চেয়ারম্যান এর স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা, সাবেক সংসদ সদস্য ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ডা: একেএম শহীদুল ইসলাম।

তিনি ১৯৮৮ থেকে ১৯৯০ সাল পর্যন্ত চাঁদপুর-১ (কচুয়া) আসনে জাতীয় পার্টির শাসন আমলে সংসদ সদস্য থাকাকালীন কচুয়ায় ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেন। বিশেষ করে ব্রীজ, কালভার্ট, স্কুল-কলেজ, মাদ্রাসা, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, বিদ্যুৎ সংযোগসহ রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন করেন বলে নেতাকর্মীরা জানান।

তাঁর সময়ে প্রতিষ্ঠিত হয় সাচার ডিগ্রি কলেজ, সাচার উত্তর বাজার ব্রীজ, কচুয়া ও সাচার বাজার ডাক বাংলো, আশ্রাফপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, ১নং থেকে ৫নং ইউনিয়নে প্রথম ৩১কিলোমিটার বিদ্যুাৎ সংযোগ দেয়া হয়।

জাতীয় পার্টির সময়ের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে এ আসনে অধ্যাপক ডা: একেএম শহীদুল ইসলামকে আবারো সংসদ সদস্য নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন কচুয়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ্যাড. মাঈন উদ্দিন মাইনু।

সম্পর্কিত খবর