বাজুস চাঁদপুর জেলা শাখার সভাপতি মোস্তফা, সম্পাদক মানিক

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্নের পরে গতকাল সোমবার বিকাল ৪ টায় আঃ করিম পাটওয়ারী সড়কস্থ সমিতির কার্যালয়ে সভাপতি ও অন্যান্য কর্মকর্তা পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে বৈধ প্রার্থীর সংখ্যা নির্বাচনযোগ্য প্রার্থীর সমান হওয়ায় বৈধ প্রার্থীদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষনা করা হয়। ২০২৩-২০২৫ সনের জন্য নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি পদে মোঃ মোস্তফা ফুলমিয়া ও সাধারণ সম্পাদক পদে মানিক পোদ্দার টানা তৃতীয় বারের মতো নির্বাচিত হন। সমিতির অন্যান্য পদে নির্বাচিত হন সহ-সভাপতি মানিক মজুমদার, অজিত সরকার, জয়রাম রায়, সমীর বনিক, সহ-সাধারণ সম্পাদক মোঃ নজির আহমেদ, রঞ্জন ঘোষ, জামিল আহমদ, নয়ন রায়, মোঃ মাসুদ মাল, কোষাধ্যক্ষ পদে বাবুল কর্মকার ও কার্যকরী সদস্য পদে নবজিত চন্দ্র দাস, নাজির উদ্দিন, তাপস পাল, সুবল সরকার, পার্থ চন্দ্র বিশ্বাস ও খোকন কর্মকার।

উল্লেখ্য গত ২৫ নভেম্বর এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে ২২ জন প্রার্থীর মধ্য থেকে ১৮ জন প্রার্থী কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন। নির্বাচিত সদস্যদের মধ্য থেকে গতকাল আবার নির্বাচনের মাধ্যমে উপরোক্ত কর্মকর্তাগন নির্বাচিত হন।

 

সম্পর্কিত খবর