চাঁদপুর-৩ আসনে ডাঃ দীপু মনিকে মনোনয়ন দেওয়ায় আনন্দ শোভাযাত্রা

সাইদ হোসেন অপু চৌধুরী : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি চাঁদপুর- ৩ (সদর ও হাইমচর ) আসন থেকে পুনরায় মনোনয়ন পাওয়ায় আনন্দ শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ।

গতকাল ২৭ নভেম্বর, সোমবার বিকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা শিক্ষামন্ত্রীর বাসভবনের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা করেন। বর্ণাঢ্য শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় আওয়ামীলীগ কার্যালয়ে ডাঃ দীপু মনির নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

পরে সংক্ষিপ্ত আনন্দ সমাবেশে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার আমাদেরকে যে সিদ্ধান্ত দিয়ে পাঠিয়েছে সেই সিদ্ধান্তে আওয়ামী লীগ পরিবারের সকল সদস্য নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করবে। আমাকে চতুর্থবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে, সেই জন্য বঙ্গবন্ধুর কন্যা আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিগত ১৫টি বছর ভোট দিয়ে যারা আমাকে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত করে জনগণের জীবন মানে উন্নয়নে সুযোগ করে দিয়েছে সেজন্য আমি চাঁদপুরবাসী কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। যে সকল কাজ বাকি রয়েছে তা আগামীতে নির্বাচিত হয়ে আসলে পূর্ণ হবে বলে আমি বিশ্বাস করি। আগামী দিনের সেবা করার সুযোগ দিলে জনগণের আশা আকাঙ্ক্ষা প্রতিফলন ঘটবে।

শিক্ষামন্ত্রী বলেন, গত এক মাস ধরে একটা অবৈধ দলের অবৈধ কর্মসূচি চলছে। কিন্তু আপনারা কি দেখছেন। তারা এক দিকে অবৈধ অবরোধ দিচ্ছে অন্যদিকে রাস্তায় ট্রাফিক জ্যামের সৃষ্টি হয়েছে। এতে বোঝা যায় তাদের অবৈধ অবরোধ কর্মসূচি এদেশের জনগণ সম্পূর্ণরূপে প্রত্যাখান করেছে। এটা কি কোন প্রতিবাদের প্রতীকি ভাষা? তাহলে জনগণের সম্পৃক্ততা কোথায়? জনগণের সম্পৃক্ততা ছাড়া এই কর্মসূচি অর্থহীন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীর, অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, উপ দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, উপ দপ্তর সম্পাদক অ্যাড.রনজিত রায় চৌধুরী,

উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান ইমাম বাদশা, উপদেষ্টা মুক্তিযোদ্ধা এস এম সালাউদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজীর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারন সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড হেলাল হোসেন,

সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, যুগ্ম-আহ্বায়ক শিমুল হাসান সামনু, তাজুল ইসলাম মিয়াজী, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর শফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

উল্লেখ্য, ডাঃ দীপু মনি সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং বর্তমান শিক্ষামন্ত্রী। তিনি টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগ কর্তৃক সংসদ সদস্য হিসেবে নৌকা প্রতীকে মনোনীত হন।

সম্পর্কিত খবর