শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সেক্রেটারী কামাল মিজি গ্রেফতার

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট-মহামায়া এলাকায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এর তফসিল ঘোষনাকে কেন্দ্র করে রাস্তায় গাড়ি অবরোধ ও ভাংচুর এর ঘটনায় মামলার এজহারভুক্ত ২নং আসামী ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামাল মিজিকে গ্রেফতার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

রবিবার (২৬ নভেম্বর) সকালে ইউনিয়নের পাইকদী নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন চাঁদপুর সদর মডেল থানার এসআই কুদ্দুছ। এদিন দুপুরে তাকে আদালতে পাঠানো হলে আদালত জেল হাজতে প্রেরন করেন।

জানা যায়, চলতি মাসের গত ১৫ তারিখে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর রাত ৮টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট- মহামায়া এলাকায়  বিক্ষুব্ধ দুস্কৃতিকারীরা অন্তত ২০টি ছোটবড় যানবাহন ভাংচুর করেছে। এসময় এ হামলায় অন্তত ১৫ থেকে ২০ জন গাড়ীর চালক, যাত্রী আহত হয়েছে বলে পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। এ ঘটনায় গত ১৭ নভেম্বর চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়। মামলা নং- ২৬। তারিখ: ১৭ নভেম্বর ২০২৩ ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৪২৭/৫০৬, পেনাল কোড-১৮৬০।

এজাহারে শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির ১৯ নেতা-কর্মী ও অজ্ঞাতনামা কয়েকশ আসামি করা হয়েছে।

 

 

সম্পর্কিত খবর