শাহমাহমুদপুরে গাড়ি ভাঙ্গচুরের ঘটনায় স্বপন মাহমুদকে আসামী করে ১৯জনের বিরুদ্ধে এজহার দায়ের

চাঁদপুর খবর রিপোর্ট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঘোষেরহাট-মহামায়া এলাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এর তফসিল ঘোষনাকে কেন্দ্র করে রাস্তায় গাড়ি অবরোধ ও ভাঙ্গচুর ও সাধারণ যাত্রীদের গুরুত্বর আহতের ঘটনায় ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদকে ১নং আসামী করে এজহার দায়ের করা হয়েছে।

১৭ নভেম্বর ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হাজী বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় এজাহার দায়ের করেন।

যার মামলা নং-২৬, তারিখ: ১৭ নভেম্বর ২০২৩।

ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৪২৭/৫০৬, পেনাল কোড-১৮৬০। এজাহারে শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির ১৫ নেতা-কর্মী ও অজ্ঞাতনামা কয়েকশ আসামি করা হয়েছে।
মামলা তদন্তকারী কর্মকর্তা হলেন,চাঁদপুর মডেল থানার এসআই আব্দুল কুদ্দুস ।

তিনি দৈনিক চাঁদপুর খবরকে জানান, উক্ত মামলায় এ পর্যন্ত ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামাল মিজিসহ কয়েকজন এজহারভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে । বাকী এজহারভুক্ত ও অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে ।

মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন ১। ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান স্বপন মাহামুদ (৪৫) পিতা-মৃত আব্দুর রব মিজি, সাং-লোধেরগাও, ২।

৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামাল মিজি (৪৮), পিতা-আফিল উদ্দিন মিজি, সাং-পাইকদি, ৩। মনির পাটওয়ারী (৪০), পিতা- আব্দুল বারী পাটওয়ারী, সাং-আলুমুড়া, ৪। মাহাবুব গাজী (৩৮), পিতা-একাব্বর গাজী, সাং-কৃষ্ণপুর,

৫।আশেক এলাহী (২৯), পিতা-নুর ইসলাম গাজী, সাং-লোধেরগাঁও, ৬। নয়ন পাটওয়ারী(২৮), পিতা-বতু পাটওয়ারী, সাং- ধমকেরগাঁও, ৭। শাহাদাত গাজী (৪০), পিতা-নাসির গাজী, সাং-লোধেরগাও, ৮। শাহাবুদ্দিন মল্লিক(৩৮), পিতা-মৃত আবু তাহের মল্লিক, সাং-ভরঙ্গারচর, ৯। শাহজালাল দেওয়ান(৪৭), পিতা-মৃত মুসলিম দেওয়ান, সাং- আলুমুড়া, ১০। অলি উল্লাহ গাজী(৩৮), পিতা-সফিক গাজী, সাং-লোধেরগাঁও,

১১। নুরে আলম গাজী (৩০), পিতা: মুসলিম গাজী, সাং-লোধেরগাও, ১২। শাকিল গাজী(২৬), পিতা-মৃত আলফু গাজী, সাং-লোধেরগাও, ১৩। শাকিল পাটওয়ারী(২৬), পিতা-সাহেব আলী পাটওয়ারী, সাং-পশ্চিম কুমারডুগী, ১৪। আরিফ তালুকদার (৩৮), পিতা-মৃত কালাম তালুকদার, সাং-লোধেরগাঁও,

১৫। মামুন হোসেন (৩২), পিতা-মজিব বেপারী, সাং-কৃষ্ণপুর, ১৬। সজীব পাটওয়ারী(২৩), পিতা- মৃত ফারুক পাটওয়ারী, সাং-লোধেরগাও, ১৭। সুমন মিজি(২৮), পিতা- মন্নান মিজি, সাং-মান্দারী, ১৮। সাগর মিজি(২৪), পিতা-কবির মিজি, সাং-মান্দারী, ১৯। কামাল হাওলাদার (৪৫), পিতা-মৃত মোশারফ হাওলাদার, সাং-কৃষ্ণপুর, সর্ব থানা ও জেলা-চাঁদপুরসহ অজ্ঞাতনামা অনেকে।

এজাহার সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এর তফসিল ঘোষনাকে কেন্দ্র করেঘোষেরহাট-মহামায়া এলাকায় রাস্তায় গাড়ি অবরোধ ও ভাঙ্গচুর করায় চাঁদপুর সদর মডেল থানায় এজহার দায়ের করা হয়।

 

 

সম্পর্কিত খবর