মতলবে মাদক ব্যবসায় সহায়তা না করায় ২ জনকে মেরে গুরুতর জখম !

শামীম আহম্মেদ জয় : চাঁদপুরের মতলব উত্তরে মাদক ব্যবসায় সহায়তা না করায় একই পরিবারে ২ জনকে মেরে মারাত্মক জখম করে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উপজেলার বালুরচর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের বালুরচর গ্রামের মোহাম্মদ হোসেন বেপারির ছেলে মো. সাকিব মিয়াজী (২৪) ও মৃত নূরুল ইসলাম দেওয়ানের ছেলে মো. আরিফ হোসেন দেওয়ান (২৪) সমবয়সী ও সহপাঠী। তাদের চলাফেরাও একই সাথে। কিন্তু সাকিব বেপারি একজন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার জন্য সহপাঠী আরিফ দেওয়ানকে টাকার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে মাদক সরবরহ করতে বলে। কিন্তু আরিফ দেওয়ান সাকিবের কথা না শুনে মাকে বিষয়টি জানায়। পরে তার মা সাকিবকে তার ছেলের সাথে চলতে নিষেধ করে। এতে সাকিব ক্ষিপ্ত হয়।

পরে গত ১৯ নভেম্বর বিকেলে আরিফকে রাস্তায় একা পেয়ে ওৎ পেতে থাকা সাকিব ও তার পিতা মোহাম্মদ হোসেন বেপারি লোহার রড দিয়ে আরিফের মাথায় এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এতে আরিফের মাথা ফেটে যায় এবং মারাত্মক জখম হয়। পরে তার মা মাছুমা বেগম ছেলেকে রক্ষা করতে এগিয়ে আসলে তাকেও মেরে জখম করে এবং তার গলায় থাকা একটি চেইন ছিনিয়ে নিয়ে যায় ।

পরে স্থানীয়রা এগিয়ে এলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন এবং প্রাননাশের হুমকি দেয়। পরে তাদের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে।
এ বিষয়ে ভিকটিম আরিফ দেওয়ানের ভগ্নিপতি সাইফুল ইসলাম মীর বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

সম্পর্কিত খবর