চাঁদপুরে মেঘনায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে মাদ্রাসার বাবুর্চি নিখোঁজ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর মেঘনা নদীতে গোসল করতে গিয়ে হাওলাদার হাফিজিয়া মাদ্রাসার বাবুর্চি আব্দুর রাজ্জাক পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়।

শুক্রবার দুপুর ১১ টায় চাঁদপুর লঞ্চ টার্মিনাল এলাকায় গোসল করতে গিয়ে এই ঘটনাটি ঘটে।
৯৯৯ সংবাদ পেয়ে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস এর চারজন ডুবুরি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মেঘনা নদীর তলদেশে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।

নিখোঁজ হওয়া আব্দুর রাজ্জাক চাঁদপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড উত্তর শ্রীরামদী নিশী রোড খ্রিস্টান কবরস্থান এলাকার মৃত কালু মিয়ার ছেলে।

দীর্ঘ চেষ্টার পরেও নিখোঁজ হওয়া আব্দুর রাজ্জাকের মৃতদেহ নদী থেকে উদ্ধার করতে না পারায় তার পরিবারের স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

নৌ ফায়ার সার্ভিসের সাথে কোস্ট গার্ডের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে চেষ্টা করে ব্যর্থ হয়।

দীর্ঘ কয়েক বছর যাবত জামতলা এলাকার হাওলাদার হাফিজিয়া মাদ্রাসার বাবুর্চি হিসেবে আব্দুর রাজ্জাক কাজ করে আসছিল।

শুক্রবার জুম্মার নামাজের পূর্বে প্রস্তুতি নেওয়ার জন্য নদীতে গোসল করতে যায়।

এসময় ফারহান ১ যাত্রীবাহী লঞ্চ চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে যাত্রী নিয়ে ছেড়ে যাওয়ার জন্য পিছনে বেকার দেয়। লঞ্চের পাখার টোপে স্রোতের ঘূর্ণিপাকে নদীতে গোসল করা অবস্থায় আব্দুর রাজ্জাক পানির নিচে তলিয়ে যায়। এরপরেই তাকে উদ্ধার করার জন্য স্থানীয় এলাকাবাসীর চেষ্টা করে ব্যর্থ হয়।
অবশেষে নৌ ফায়ার সার্ভিস ডুবুরি দল এসে ব্যাপক তল্লাশি করে।

নদীতে নিখোঁজ হওয়া আব্দুর রাজ্জাকের ছেলে আবুল খায়ের জানায়, গোসল করতে গিয়ে স্রোতের তোপে পড়ে তিনি নিখোঁজ হয়েছেন। এখন শুধু তার মৃতদেহটি যেন খুঁজে দেওয়া হয় । নৌ ফায়ার সার্ভিস চেষ্টা করেও ব্যর্থ হয়েছে যদি কেউ তার সন্ধান পেয়ে থাকে তাহলে যেন পরিবারের কাছে সেই সংবাদটি জানায়।

সম্পর্কিত খবর