চাঁদপুর-৩ আসনেও নৌকা চেয়েছেন ড. শামছুল হক ভূঁইয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি চাঁদপুর-৪ আসনের সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া চাঁদপুর-৩ আসনেও নৌকার মনোনয়ন চান । এছাড়াও তিনি চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনেও দলের মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছেন সাবেক এ সংসদ সদস্য।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন তিনি।

চাঁদপুরের সাবেক-বর্তমান অনেক মন্ত্রী-সংসদ সদস্য এবং কেন্দ্রীয় গুরুত্বপূর্ণ নেতা থাকলেও একমাত্র শামসুল হক ভূঁইয়া দুই আসনে মনোনয়ন চাইলেন।

এ বিষয়ে ড. শামছুল হক ভূঁইয়া বলেন, আমি যে কোনো আসন থেকেই নির্বাচন করতে আগ্রহী। আমি চাঁদপুর-৪ আসনের আগে ২০০১সালে দলীয় প্রতীকে চাঁদপুর-৩ আসনে নির্বাচন করেছি। কিন্তু ওই নির্বাচনে ষড়যন্ত্রের কারণে পাস করিনি। এরপর দলীয় মনোনয়ন পেয়ে চাঁদপুর-৪ আসনে সংসদ সদস্য হয়েছি। এখন প্রধানমন্ত্রী আমাদের নেত্রী। তিনি যেখানে আমাকে দেবেন, আমি সেখানেই নির্বাচন করবো। চাঁদপুর-৪ আসনে অনেক মনোনয়নপত্র জমা পড়েছে। নেত্রী এখন নির্ধারণ করবেন কোথায় নির্বাচন করবো।
শামছুল হক ভূঁইয়া আরও বলেন, আমি জেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ছিলাম। এখন যারা চাঁদপুর-৩ আসনে মনোনয়ন চান, আমি তাদের আগে থেকেই এ আসনে মনোনয়ন পেয়ে নির্বাচন করেছি। এছাড়া আমার কোনো প্রতিক্রিয়া নেই। নেত্রী যা সিদ্ধান্ত দেবেন, তাই মেনে নেবো।

চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক সংসদ ড. শামছুল হক ভূঁইয়া, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্য জাকির হোসেন মারুফ, কেন্দ্রীয় মৎস্য শ্রমিক লীগ নেতা রেদওয়ান খান বোরহান।

সম্পর্কিত খবর