চাঁদপুর জেলার আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়নের গণবিজ্ঞপ্তি

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুর জেলাধীন সকল বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্স ধারীদের ২০২৪ সালের জন্য সকল ধরনের আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়নের জন্য গণবিজ্ঞপ্তি জারি করেছেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

গত ১৯ নভেম্বর গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জেলা ম্যাজিস্ট্রট্র কার্যালয় চাঁদপুর এর ওয়েব সাইটের মাধ্যমে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেন। গণবিজ্ঞপ্তিতে উল্লেখ্য যে জেলা জুডিসিয়াল মুন্সিখানা( জেএম) শাখায় স্ব স্ব আগ্নেয়াস্ত্র প্রদর্শন স্বাপেক্ষে নবায়ন করা যাবে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৩ আগষ্ট ২০১৬ তারিখের ৪৪.০০.০০০০.০৭৭.৩৯.০০১-১৫-৮২৬ নং স্মারকে জারীকৃত আগ্নেয়াস্ত্রের লাইসেন্স প্রদান, নবায়ন ও ব্যবহার নীতিমালা ২০১৬ এর আলোকে নির্ধারিত ফি জমা প্রদান মাধ্যমে অফিস চলাকালীন শর্তস্বাপেক্ষে লাইসেন্স নবায়ন করা যাবে।

চাঁদপুর সদর উপজেলায় ০১/১২/২০২৩ইং থেকে ৬/১২/২০২৩ইং, মতলব উত্তর উপজেলার ০৭/১২/২০২৩ইং থেকে ১১/১২/২০২৩ইং, মতলব দক্ষিণ উপজেলার ১২/১২/২০২৩ থেকে ১৩/১২/২০২৩ইং, ফরিদগঞ্জ উপজেলার ১৪/১২/২০২৩ থেকে ১৮/১২/২০২৩ ইং, শাহরাস্তি উপজেলার ১৯/১২/২০২৩ থেকে ২০/১২/২০২৩ ইং, হাইমচর উপজেলার ২১/১২/২০২৩ ইং থেকে ২২/১২/২০২৩ইং, হাজীগঞ্জ উপজেলার ২৬/১২/২০২৩ ইং থেকে ২৭/১২/২০২৩ ইং, কচুয়া উপজেলার ২৮/১২/২০২৩ থেকে ৩১/১২/২০২৩ ইং পযর্ন্ত।

 

সম্পর্কিত খবর