চাঁদপুরে শান্তিপুর্নভাবে অবরোধ কর্মসূচি পালিত

মোঃ মহসিন হোসাইন: চাঁদপুরে বিএনপি-বিরোধী দলসহ অন্যান্য রাজনৈতিক দলের ডাকা ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচি শান্তিপুর্নভাবে পালিত ।

গতকাল ২৩ নভেম্বর অবরোধ চলাকালে বৃহস্পতিবার বেলা ১১টা থেকেই দূর পাল্লার যানবাহন চলাচল করতে দেখা গিয়েছে। এ সময় চাঁদপুর -কুমিল্লা মহাসড়কে বোগদাদ ও চাঁদপুর -ঢাকা এবং চাঁদপুর -লক্ষীপুর, চট্টগ্রাম এর বাসগুলো সন্ধ্যার পর থেকেই দূর পাল্লার উদ্দেশ্য ছেড়ে গেছে।

সেই সাথে লঞ্চ ও ট্রেন চলাচল ছিল একেবারেই স্বাভাবিক। তবে চাঁদপুর শহরে শান্তিপূর্ণভাবে অবরোধ কর্মসূচি পালিত হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে দেখা যায়নি।

এ সময় চাঁদপুর মডেল থানা পুলিশের পাশাপাশি বিজিবি ও র্যব সদস্যদের টহল ছিল শহরের মধ্যে । আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি শহরের ষোলঘর, ওয়ারলেস , বাবুরহাট এবং চিত্র লেখা মোড় সহ বিভিন্ন স্থানে আওয়ামী যুব’লীগ সহ আওয়ামী লীগের অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীদের উপস্থিতি ছিল শহরের বিভিন্ন মূল পয়েন্টে। শহরের মধ্যে গুরুত্বপূর্ণ স্থানগুলো পরিদর্শন করে দেখা গেছে ছোটখাটো যানবাহন গুলোর চলাচল ছিল স্বাভাবিক ।

তবে, ভোর থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যদের উপস্থিতি ছিল সার্বক্ষণিক। তাই শহরের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সম্পর্কিত খবর