কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা হারুনুর রশীদের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সম্মানীত সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হারুনুর রশীদের দাফন সম্পন্ন হয়েছে ।

বৃহস্পতিবার(২৩ নভেম্বর) দুপুরে বালিথুবা পশ্চিম ইউনিয়নের রাজাপুর নিজ বাড়ীতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে শায়িত করা হয় ।

শতশত দলীয় নেতাকর্মী ও এলাকার মুসল্লিদের উপস্থিতিতে জানাযা নামাজের ইমামতি করেন রায়পুর বড় পীর সাহেবের নাতী মাওলানা শামীম হোসেন । জানাযার পূর্বক্ষণে ঢাকায় অবস্থানরত সাবেক এমপি ড. মো. শামছুল হক ভুঁইয়া মুঠোফোনে উপস্থিত মুসল্লিগনের উদ্দেশ্যে এবং মরহুম আত্মার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন ।

এসময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, সাবেক ভাইস চেয়ারম্যান অহিদুর রহমান রানা, চাঁদপুর জেলা বিএম,র সভাপতি মোহাম্মদ নুরুল হুদা,বালিথুবা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান ,উপজেলা আওয়ামীস্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন মিঠু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান সোহাগসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ ।

হারুনুর রশীদ ঢাকায় অবস্থানকালে বৃহস্পতিবার রাতে হঠাৎ হার্টস্ট্রোক করলে ঢাকার একটি হাসপাতালে জরুরী নেওয়া হলে ১২টা ৩০মিনিটে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি….রাজিউন) । তিনি স্ত্রী,দুই ছেলে, এক মেয়ে এবং রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান ।

সম্পর্কিত খবর