চাঁদপুর-৪ আসনে ফরিদগঞ্জ মনোনয়ন প্রত্যাশী লিয়াকত হোসেন খান রনি

মো:ইসমাইল : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লিয়াকত হোসেন খান রনি।

লিয়াকত হোসেন রনি বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমার দুই ভাই চাচাসহ
আমার বাড়িতে ১২ জন মুক্তিযোদ্ধা আছেন। আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের এবং দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী।

দীর্ঘ ৪০ বৎসর রাজনৈতিক জীবনে ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি থেকে শুরু করে বর্তমানে বাংলাদেশ আওয়ামী হকার্সলীগের সভাপতির দায়িত্বে পালন করছি।

মানুষের জন্য কাজ করা প্রধানতঃ সল্প পুঁজির মাধ্যমে ফুটপাতে খেটে খাওয়া হকার্সদের সুখে দুঃখে পাশে থেকে তাদের কল্যানে কাজ করে, দলের প্রতি দায়বদ্ধতা, দলের আদর্শ বাস্ত বায়নে জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে সার্বক্ষনিক সাংগঠনিক কার্যক্রমে নিজেকে নিয়োজিত রেখেছি। দলের দুর্দিনে ৭৫ পরবর্তী অর্থাৎ আওয়ামীলীগ বিরোধী দলে থাকা অবস্থায়, আওয়ামীলীগের রাজনীতিতে

সক্রিয় ছিলাম। ১/১১ তে নেত্রীর মুক্তির আন্দোলনে জোড়ালো ভূমিকা রেখেছি। হামলা, মামলায় নির্যাতিত হয়েও দলের হাল ছারিনি। আমি ২০০৮ইং এর জাতীয় সংসদ নির্বাচনে আমার এলাকায় আওয়ামীলীগের মনোয়ন চেয়েছিলাম।

দলীয় মনোনয়ন নাপেয়েও দলীয় প্রার্থীর নৌকা প্রতীকে নির্বাচনী প্রচারনাসহ বিজয়ের জন্য কাজকরেছি। বঙ্গ বন্ধু কণ্যা প্রধান মন্ত্রী ও দলীয় সভাপতি, জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের তৃনমূল নেতা-কর্মীসহ সকল এলাকার জনগণের খোঁজ খবর রাখেন।

আমি মনে করি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে দলীয় মনোয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করবো- ইনশাআল্লাহ্। সকল সাংবাদিক বন্ধুদের মাধ্যমে দেশের জনগনের প্রতি আমার অনুরোধ থাকবে বিশ্ব মানবতার জননী, বাংলাদেশের উন্নয়নের রুপকার, কৃষক, শ্রমিক, অসহায় গরীব দুঃখী মানুষের উন্নয়নের আশ্রয়স্থল, স্মার্ট বাংলাদেশের রুপকার, জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব দিয়ে দেশের উন্নয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিন।

সম্পর্কিত খবর