চাঁদপুর-৩ আসনে জাতীয় পাটির প্রার্থী হচ্ছেন প্রকৌশলী শওকত আলমগীর

স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর ৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পাটির সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর।

গতকাল ২২ নভেম্বর সন্ধ্যায় চাঁদপুর শহরের একটি অভিজাত চাইনিজ রেস্টুরেন্টে জাতীয় পাটি, জেলা, সদর ও পৌর কমিটির শীর্ষ নেতাদের নিয়ে জরুরি এক সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সদর উপজেলা জাতীয় পাটির সভাপতি মাওঃ জাকির হোসেন হিরুর সভাপতিত্বে ও পৌর জাতীয় পাটির সদস্য সচিব ফেরদৌস খানের পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, পৌর জাতীয় পাটির আহবায়ক আলহাজ্ব শাহআলম মিজি, সদর উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম খান, জেলা জাতীয় পাটির সহ সভাপতি শাহজাহান মাতাব্বর, জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক গোলামুন্নবী লিটন,

ইব্রাহিম দেওয়ান স্বপন, গোলাম মোস্তফা, যুব বিষয়ক সম্পাদক হান্নান ঢালী, সহ সাংগঠনিক সম্পাদক এইচ এম শাহরিয়ার, জেলা জাতীয় পাটির নেতা বাদল হাওলাদার, জেলা শ্রমিক পাটির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভুইয়া, সহ সভাপতি মমিন বেপারী, সদর উপজেলা জাতীয় পাটির নেতা মুনছুর আহমেদ, আঃ সামাদ পৌর জাতীয় পাটির নেতা আরমান চৌধুরী, বাচ্চু মোল্লা, গোলাম সারোয়ার প্রমুখ নেতৃবৃন্দ।

উক্ত সভায় উপস্থিত নেতাকর্মী ও নেতৃবৃন্দের বক্তব্যের সিদ্ধান্তের আলোকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -৩ (চাঁদপুর সদর ও হাইমচর উপজেলা) আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী হিসেবে জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শওকত আখন্দ আলমগীরের নাম ঘোষণা করা হয়েছে।
এ বিষয়ে প্রকৌশলী শওকত আখন্দ আলমগীরের সাথে কথা হলে তিনি বলেন, দলের নেতাকর্মীদের চাহিদা ও দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশে প্রার্থী হচ্ছি।

তিনি আরো বলেন, আজ ২৩ নভেম্বর বৃহস্পতিবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় কার্যালয়ে থেকে মনোনয়ন পএ উত্তোলন করবো। এজন্য তিনি চাঁদপুর -৩ আসনের জনগণের দোয়া চান ও সহযোগিতা কামনা করেন।

সম্পর্কিত খবর