শাহরাস্তি থানা পুলিশের অভিযানে ৫কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর দিক-নির্দেশনায় শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে ৫ কেজি গাঁজা সহ ১মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল ২১নভেম্বর (মঙ্গলবার) শাহরাস্তি থানাধীন বাঁনিয়াচো এলাকা হতে শাহরাস্তি থানার এসআই (নিঃ) মোঃ রোকন উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানাধীন বানিয়াচোঁ সাকিনস্থ চাঁদপুর টু কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশে বানিয়াচোঁ সরকারী যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর অভিযান করে ১মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ ইমাম হোসেন (১৮), পিতা-সুন্দর আলী, মাতা-রাশেদা বেগম, সাং-গোলগাঁও, থানা-কুমিল্লা সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা। মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৫(পাঁচ) কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী জানান, দীর্ঘদিন যাবত প্রশাসনের চক্ষু ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শাহরাস্তি থানার মামলা নং-১০, তারিখ-২১/১১/২০২৩ইং, ধারা-২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(খ) রুজু করা হয়েছে।

উল্লেখ্য, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ।মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর