মনোনয়ন ফরম কিনলেন না সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ডঃ শামসুল আলম

শামীম আহম্মেদ জয় : মঙ্গলবার সকালে তার নিজস্ব ফেসবুক টাইমলাইনে তিনি লিখেন, “২১ নভেম্বর ২০২৩, নির্বাচনী আসন চাঁদপুর ২ (মতলব উত্তর মতলব দক্ষিণ) সম্মানিত ভোটারদের জ্ঞাতার্থে  জানাচ্ছি যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি অংশ নিচ্ছিনা যে কারণে মনোনয়ন পত্র উত্তোলনের প্রশ্ন উঠেনা।

প্রতিমন্ত্রী হিসেবে নির্বাচনকালিন সরকার থেকে প্রথানুযায়ী পদত্যাগ করেছি, তবে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক তা গৃহিত  না হওয়া পর্যন্ত দায়িত্ব পালন করে যাব। বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে দলীয় দায়িত্ব পালন করবো।

ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ ২০২৩ জাতীয় সন্মেলন উপলক্ষে দলীয় ঘোষণাপত্র কমিটি, আওয়ামী লীগ দলীয় গঠনতন্ত্র সংশোধন কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি।

বর্তমানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় ইশতেহার প্রণয়ন কমিটির সদস্য হিসেবে ইশতেহার প্রণয়নে যুক্ত আছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী দায়িত্ব দিয়েছেন। দলীয় কার্যক্রমে আমি  পূর্ণ দায়িত্ব পালন করে যাব। স্বাধীনতার চেতনায় উদবুদ্ধ শান্তি প্রিয় মতলববাসি, তাগী নেতা কর্মীদের প্রতি আমার নিবেদন আপনারা ঐক্যবদ্ধ থাকুন, নির্বাচনে আমাদের জয় সুনিশ্চিত করুন। আমি আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।”

সম্পর্কিত খবর