চাঁদপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ ও প্রদীপ প্রজ্জলন

স্টাফ রিপোর্টার : ফিলিস্তানের জনগণের উপর ইসরাইল বর্বরোচিত  হামলার প্রতিবাদে নিহতদের স্মরনে প্রতিবাদ সমাবেশ ও প্রদীপ প্রজ্জলন করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখা।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল ২১ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী সম্মুখে এই কর্মসূচি পালন করা হয়।

চাঁদপুর জেলার সম্মিলিত  সাংস্কৃতিক জোট সভাপতি তপন সরকারের সভাপতিত্বে স্বরলিপি নাট্যগোষ্ঠীর ও সভাপতি এম আর  ইসলাম বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, অনন্যা নাটোকো শিশু সভাপতি ও জেলা শিল্প একাডেমী নির্বাহী  সদস্য শহীদ পাটোয়ারী, নির্বাহী সদস্য ও সপ্তসুর সংগীত একাডেমির রূপালী চম্পক, মুক্তিযুদ্ধের বিজয় মেলার ও চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব হারুন আল রশিদ, বর্নচোরা  নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, কবি লেখক ও ডাক্তার পীযূষ কান্তি বড়ুয়া, জাগরন সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি জাহাঙ্গীর হোসেন।

বক্তারা বলেন, ফিলিস্তানের জনগণের উপর ইসরাইলি আগ্রাসন বছরের পর বছর ধরে হামলা চালিয়ে মানুষ হত্যা করে যাচ্ছে। তারা শিশুদের পর্যন্ত হত্যা করছে। ইসরাইলিরা ফিলিস্তানের হাসপাতালে হামলা চালিয়ে বহু রোগীকে ও হত্যা করে চলছে। ফিলিস্তানিদের উপর ইসরাইলি হামলা বন্ধের জোর দাবী জানান চাঁদপুর  সম্মিলিত  সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ থেকে।

আরো উপস্থিত ছিলেন অনুপম নাট্য গোষ্ঠীর  সাধারণ সম্পাদক ও গোবিন্দ  মন্ডল, মনোজ আচার্যী, স্বজন সাহা,

মেঘনা থিয়েটারের সভাপতি তবিবুর রহমান রিঙ্কু, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ডাক্তার, অনন্যা নাট্যগোষ্ঠীর জসিম মেহেদী, বর্ণচোরা নাট্যগোষ্ঠীর নুর আলম নয়ন, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি মুক্তা পীযূষ, চাঁদপুর ড্রামার পলাশ মজুমদারসহ বিভিন্ন নাট্য ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা প্রদীপ প্রতিবাদ সমাবেশ ও  প্রদীপ প্রজ্জলনে  অংশগ্রহণ করে।

সম্পর্কিত খবর