শাহমাহমুদপুরে ৪৮৩ জনের মাঝে ১৫ টাকা কেজিতে চাল বিক্রি

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে সরকার ঘোষিত খাদ্য অধিদপ্তর পরিচালিত, খাদ্যবান্ধব কর্মসূচির খাদ্যশস্য বিতরণের আওতায় ১৫ টাকা কেজিতে চাল বিক্রি শুরু হয়েছে।

বুধবার (১ মার্চ) ২০২২ সালে মনোনীত অনলাইনে নিবন্ধিতরা চলতি বছরের প্রথম দফায় ৩০ কেজি হারে ১৫ টাকা কেজিতে চাল ক্রয়ের সুযোগ পাচ্ছেন।

উক্ত ইউনিয়নে দুইটি ডিলারের মাধ্যমে এ চাল বিক্রি করা হচ্ছে। এর মধ্যে বুধবার ইউনিয়নের জাফরবাড়ী মেসার্স হাওলাদার ট্রেডার্স এর মাধ্যমে ২৮৩ জন এ চাল ক্রয় করার সুযোগ পান। এদিন চাল বিক্রির উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান নান্টু পাটওয়ারী। ট্যাগ অফিসার ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ জাকির হোসাইন মিজির পর্যবেক্ষনে ও স্বত্বাধিকারী শাহাজাহান হাওলাদার সাজু’র সার্বিক ব্যবস্থাপনায় এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

এদিকে চাল ক্রয় বিক্রয়ে কোন অভিযোগ আছে কিনা জানতে চাইলে ইউপি চেয়ারম্যান বলেন, আমি চাল বিক্রয় পরিদর্শন করি। কারো কাছ থেকে কোন অভিযোগ পাইনি। এছাড়া ট্যাগ অফিসার জাকির হোসাইন মিজি জানান, কারো কাছ থেকে কোন প্রকার অভিযোগ আসেনি। অভিযোগ আসলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত খবর