ইসলামী ব্যাংক চান্দ্রা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার গ্রাহক সেবা মাস পালন

চাঁদপুর খবর রির্পোট: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ফরিদগঞ্জ শাখার অধীনস্থ উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নের চান্দ্রা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্যোগে গ্রাহক সেবা মাস পালন করা হয়েছে।

গ্রাহক আস্থায় ফিরবে দিন, দেশ গড়ায় অংশ নিন এই পাতিপাদ্য বিষয়কে সামনে রেখে চান্দ্রা বাজার ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার গ্রাহক সেবা মাস পালন উপলক্ষে এক গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৩ সেপ্টেম্বর সকালে চান্দ্রা বাজারের একটেল টাওয়ার মোল্লা মার্কেটের দ্বিতীয় তলায় ইসলামী ব্যাংকের আউটলেট শাখায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় চান্দ্রা বাজার এজেন্ট ব্যাংক শাখার প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপক মোক্তার আহমেদ খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ শাখা ইনচার্জ ও এভিপি মোঃ দেলোয়ার হোসেন।

এ সময় তিনি বলেন, দেশের সংকট কালে বাংলাদেশের বিভিন্ন ব্যাংক অর্থ সংকটে দেউলিয়া সহ নানামুখী সমস্যার সম্মুখীন হয়েছে। কিন্তু বাংলাদেশ ইসলামী ব্যাংক বরাবরের মতো তার স্বকীয়তা ও সুনাম অক্ষুণ্ণ রেখে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে। এত প্রতিকূল পরিবেশেও গ্রাহক সেবার মান ধরে রেখেছে।

তাই গ্রাহকদের অর্থনৈতিক নিরাপত্তার স্বার্থে ইসলামী ব্যাংক ও তার এজেন্ট ব্যাংকিং শাখায় গ্রাহক হয়ে নিজেদের টাকার নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানিয়েছেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চান্দ্রা ছামাদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মাইন উদ্দিন, ফরিদগঞ্জ ইসলামী ব্যাংক শাখার এজেন্ট ব্যাংক অফিসার মীর মোঃ মাইন উদ্দিন,

১ নং বালিথুবা ইউনিয়ন বিবাহ রেজিস্টার মাওলানা মোঃ ফয়েজ উল্লাহ মাসুদ, এ সময় উপস্থিত ছিলেন গ্রাহক জামাল উদ্দিন পাটোয়ারী, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বিপ্লব, বিএনপি নেতা আব্দুল জলিল, মোঃ আলী হোসেন, ব্যবসায়ী মোঃ শাহজাহান, মোঃ বারেক, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আবুল কাশেম মিজী, আব্দুর রহমান পাটোয়ারী, প্রবীর চন্দ্র দাস, মিলন মিকার সহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা মোঃ সালাউদ্দিন।

সম্পর্কিত খবর