শাহতলীতে ছাত্রদল নেতা রবিউল গাজী’র নামে অপপ্রচার : থানায় অভিযোগ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী নির্বাসী ও শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো: রবিউল আউয়াল গাজী’র (রবি গাজী )নামে ভুয়া ফেসবুক আইডি খুলে মিথ্যা মানহানিকর অপপ্রচার করার অভিযোগ উঠেছে ।

২৩সেপ্টেম্বর (সোমবার) এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি শাহতলী নিবাসী মো: রবিউল আউয়াল গাজী।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কমকতা এসআই আওলাদ হোসেন গতকাল ২৩ সেপ্টেম্বর দৈনিক চাঁদপুর খবরকে জানান, শাহতলী নিবাসী ছাত্রদলের নেতা মো: রবিউল আউয়াল গাজীর লিখিত অভিযোগ পেয়েছি ।

বিষয়টি ওসি সাহেবকে জানিয়েছি । প্রাথমিক তদন্তে দেখা যায় কতিপয় ব্যক্তি নেপথ্যে থেকে ভুয়া ফেসবুক আইডি খুলে মিথ্যা মানহানিকর অপপ্রচার করছে রবি গাজীর বিরুদ্ধে । আমি ফেসবুকের সংশ্লিষ্ট আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিবো এবং তদন্ত সাপেক্ষে সাইবার ক্রাইম (আইসিটি অ্যাক্ট) আইনে মামলা হবে ।

অভিযোগ থেকে জানা যায়, https://www.facebook.com/profile.php?id=61566389334734&mibextid=ZbWK WL. ফেসবুক প্রোফাইল লিংকধারী (লিজা আক্তার) নামীয় ব্যক্তি আমাকে উদ্দেশ্যে করে তাহার প্রোফাইল থেকে অদ্য ২৩/০৯/২০২৪ইং, বেলা ১২ ঘটিকা হতে বিভিন্ন ধরনের ভূয়া, মিথ্যা ও বানোয়াট তথ্য পোস্ট করে আসছে।

যাহা আমার ব্যক্তিগত মানহানী ও সম্ভ্রম হানির কারন হয়। উক্ত অজ্ঞাত ব্যক্তি আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার লক্ষে উক্ত পোষ্ট করেছেন। উক্ত ব্যক্তি আমাকে ছাড়া আরও বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে তার ফেসবুক প্রোফাইল থেকে বিভিন্ন ধরনের ভূয়া, মিথ্যা ও বানোয়াট তথ্য পোস্ট করে তাদের কাছ থেকে অর্থনৈতিক সুবিধা অর্জন করে আসছেন।

আমার সম্পর্কে বিবাদীর ভূয়া, মিথ্যা ও বানোয়াট পোষ্ট শেয়ার করার কারনে আমি সামাজিক ভাবে যে কোন ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে।

সম্পর্কিত খবর