চাঁদপুরে ট্রাফিক নিয়ন্ত্রণে ব্যাতিক্রমী কর্মকর্তা সার্জেন্ট নাহিয়ান

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুরে ট্রাফিক পুলিশের সার্জেন্ট আব্দুল্লাহ আল নাহিয়ান সুনামের সাথে চাঁদপুরে দীর্ঘদিন ট্রাফিক নিয়ন্ত্রনে কাজ করে যাচ্ছেন।

ট্রাফিক বিভাগে এই কর্মকর্তা মাঠ পর্যায়ের সিএনজিসহ মোটর যানের চালকদের কাছে একজন দক্ষ, সৎ কর্মকর্তা হিসেবে পরিচিত রয়েছেন। ট্রাফিক নিয়ন্ত্রনে এই কর্মকর্তা চাঁদপুরে সার্জেন্ট হিসেবে যোগদান করার পর থেকেই ট্রাফিক বিভাগের সুনাম অক্ষন্ন রেখে দায়িত্ব পালন করছেন।

সম্প্রতিক সময়ে স্বৈরাচার হাসিনা সরকার পতনের কয়েকদিন সড়কে ট্রাফিকদের দায়িত্ব পালন করেছেন শিক্ষার্থীসহ স্বেচ্ছাসেবী সংগঠনগুলো। এরপর ট্রাফিক বিভাগ কর্মে যোগদানের পর থেকে আব্দুল্লাহ আল নাহিয়ান পূর্বেরমত দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন। চাঁদপুরের সড়কে ট্রাফিক সদস্যরা ফিরার পর সড়কের বাসস্ট্যান্ড, ওয়ারলেছ, বাবুরহাট, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সহ বিভিন্ন মোড়ে ট্রাফিক পুলিশের উপস্থিতি দেখা যাচ্ছে। আব্দুল্লাহ আল নাহিয়ান সর্বস্থানে যান বাহন স্বাভাবিক ভাবে চলাচল করার জন্য সার্বিক ভাবে দায়িত্ব পালন করছে। জেলা পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক সে মাঠ পর্যায়ে সততার সাথে দায়িত্ব পালন করে ব্যাপক প্রশংসা ভাসছে।

সার্জেন্ট আব্দুল্লাহ আল নাহিয়ান ২০১১ সালের ৩ জুলাই পুলিশ বিভাগের সরাসরি সার্জেন্ট পদে চাকরিতে যোগদান করেন, তিনি ভোলার দৌলত খান থানার পৌর সভার ২নং ওয়ার্ডের সন্তান, তিনি ব্যাক্তিগত জীবনে ১ ছেলে ১ মেয়ের জনক।সার্জেন্ট আব্দুল্লাহ আল নাহিয়ান বলেন, ‘সকাল থেকে সারাদিন চাঁদপুরের ট্রাফিক পুলিশের সদস্যরা কাজ করছেন, সাধারণ মানুষসহ চালকরা যাতে নিবিঘেœ যাতায়েত করতে পারে সেজন্য চাঁদপুরের ট্রাফিক পুলিশ নিরলস ভাবে কাজ করছেন,

চাঁদপুর জেলা পুলিশ সুপারের নির্দেশনা মতাবেক আমরা ট্রাফিক বিভাগ কাজ করছি। পাশাপাশি ট্রাফিক পুলিশের প্রতি আস্থা ও ঐতিহ্য ফিরিয়ে আনতে আমরা সার্বক্ষিণ সচেতন রয়েছি। চাঁদপুরের প্রত্যেকটি সড়কে শৃঙ্খলা ও যানজট নিয়ন্ত্রণে সকাল থেকে মাঠে কাজ করছে ট্রাফিক পুলিশ।

সম্পর্কিত খবর