চাঁদপুরে এসআর ল্যাবের সত্ত্বাধিকারী (অবঃ) সেনা সদস্য মিরণের উপর হামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে এস.আর কালার ল্যাব এর সত্ত্বাধিকারী সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য মোঃ আজমল হোসেন মিরণ এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় চাঁদপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ পত্রে তিনি জানান, (২২ সেপ্টেম্বর রোববার) তিনি প্রতিদিনের ন্যায় সকাল বেলা হাঁটতে বের হলে বিবাদীরা পূর্ব পরিকল্পিতভাবে বেআইনি জনতাবদ্ধে দেশীয় অস্ত্র-সস্ত্র সজ্জিত হয়ে আমার পথরোধ করে আমাকে অশ্লীল ভাষায় গালমন্দ করতে করতে বাঁশের লাঠি দিয়ে আমাকে এলোপাথাড়ি মারধর করে রক্তাক্ত জখমের পর হত্যার উদ্দেশ্যে গলা চেপে শ্বাস রোধের চেষ্টা করে।

এসময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। তারা আমার পকেটে থাকা মানিব্যাগে রক্ষিত ২০হাজার টাকা এবং আমার ব্যবহৃত ৮২হাজার টাকা দামের ওপো এন্ড্রোয়েড মোবাইল ছিনিয়ে নেয়। পড়ে আশেপাশের লোকজন বিবাদীদের হাত থেকে আমাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক আমাকে আইসিউ কেবিন নং ২এ ভর্তি দেয়।

মামলায় বিবাদীরা হলেন ১/মোঃ হেলাল হোসেন (৫০) সাং কোড়ালিয়া রোড ২/মোঃ আইয়ুব আলী (৬০) সাং ইচলী, ৩/ আনোয়ার হোসেন আনু(৫২), সাং কোড়ালিয়া রোড, ৪/ অহিদ হাওলাদার (৪০), সাং কোড়ালিয়া রোড, ৫/ মোঃ ভুট্রু হাওলাদার (৩৫), সাং কোড়ালিয়া রোড, ৬/ জাহাঙ্গীর পাটোয়ারী (৫২), সাং কোড়ালিয়া রোড, ৭/ মোঃ আলমগীর হাওলাদার (৩৫), সাং কোড়ালিয়া রোড, ৮/ মোঃ মনির হোসেন (৪০), সাং কোড়ালিয়া রোড, ৯/মমিন হাওলাদার (৪০), সাং কোড়ালিয়া রোড, ১০/ বাবুল হাওলাদার (৪২), সাং কোড়ালিয়া রোড চাঁদপুরসহ অজ্ঞাত ৮/১০ জন।

সম্পর্কিত খবর