চান্দ্রা ইউনিয়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে শহর জামায়াত নেতৃবৃন্দ

সাইদ হোসেন অপু চৌধুরী : ১২নং চান্দ্রা ইউনিয়নে ১ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইসমাইল হোসেন শেখের বসতঘরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন চাঁদপুর শহর জামাতের নেতৃবৃন্দ।

রোববার (২১ সেপ্টেম্বর)’ বাদ আছর বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর সদর উপজেলার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় চাঁদপুর শহর জামায়াতের আমির এডভোকেট শাজাহান খান বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি জনকল্যাণমূলক রাজনীতিক দল। এর আগেও যেকোনো মানবিক বিপর্যয়ে সাধ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জামায়াতে ইসলামী। এরই ধারাবাহিকতায় আজ আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।’

তিনি আরো বলেন, আমরা মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য মানবতার কল্যাণে কাজ করি। কিন্তু রাষ্ট্র শক্তি ব্যবহার করে আমাদের উপর জুলুম নিপীড়ন চালানো হয়। আমরা সকল ষড়যন্ত্র, জুলুম-নিপীড়ন উপেক্ষা করে দেশ ও জাতির কল্যাণে সবসময় কাজ করে যেতে প্রস্তুত রয়েছি। আমাদের দমিয়ে রাখার সাধ্য কারো নেই। জামায়াত যেকোন কঠিন মুহুর্তে দেশের বিপদগ্রস্ত মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে, ইনশাআল্লাহ।

এসময় চাঁদপুর সদর উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা আফসার উদ্দিন মিয়াজী, ১২ নং চান্দ্রা ইউনিয়ন জামায়াতের সভাপতি ডাঃ ইকবাল খান, সহ সভাপতি মাওলানা দেলোয়ার হোসেন, সেক্রেটারি মাওলানা মনির হোসেন, চান্দ্রা ইউনিয়নের ১ নং ওয়ার্ড সভাপতি মাওলানা বিলাল হোসেন, ২ নং ওয়ার্ড সভাপতি মুফতি সোহেল খান, ৭ নং ওয়ার্ড সভাপতি ডাঃ আবুল বাশার সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর