ইসলামী ছাত্র শিবির চাঁদপুর শহর ও জেলা শাখার উদ্যোগে কর্মী সমাবেশ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির চাঁদপুর শহর ও জেলা শাখার উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সকালে শিবিরের শহর শাখা বাস স্টেশন বৈশাখী রেষ্টুরেন্টে ও দুপুরে জেলা শাখা ইসলামপুর মাদ্রাসাতুল ইশায়াতিল উলুম আলিম মাদ্রাসার মাঠে পৃথক পৃথক এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় কলেজ সম্পাদক মুহাম্মদ শফিউল্লাহ। তিনি বলেন, ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের দীর্ঘ ১৬ বছর যে জুলুম নির্যাতন করা হয়েছে তার বদলা নিতে হবে। তবে সেই বদলা কাউকে আঘাত করে নয় আদর্শিক ভাবে গড়ে উঠে দেশকে গড়ার মাধ্যমে। পতিত সৈর শাসকের দীর্ঘ জুলুম,নির্যাতন, মামলা হামলার পরও ছাত্র শিবির কোন প্রতিশোধ না নিয়ে দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের ছাত্র সমাজের কল্যাণে সামনে থেকে সকল কল্যাণকর কাজে নেতৃত্ব দিবে ইনশাআল্লাহ।

শহর শিবিরের সভাপতি ওমর ফারুকের সভাপত্বিতে ও সেক্রেটারী জাহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্কুল সম্পাদক সিদ্দীক আহমদ, সাবেক কেন্দ্রীয় প্রচার সম্পাদক শাহাদাত হোসেন, চাঁদপুর জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী, নায়েবে আমির মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, জেলা সেক্রেটারী এড: মাসুদুল ইসলাম বুলবুল, সদর জামায়াতের আমীর নাছির উদ্দিন।

জেলা শিবিরের সভাপতি মো: মহররম আলী পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা শিবিরের সাবেক সভাপতি হারুন আর রশিদ, জাকারিয়া মহিউদ্দিন, মনির হোসেন হেলালী, বেলায়েত হোসেন শেখ, নেয়ামত উল্যাহ, ডা: আবুল বাসার।

শহর শিবিরের সাবেক সভাপতি জুবায়ের হোসেন, সুলতান মাহমুদসহ অন্যান্য অতিথিবৃন্দ। পৃথক পৃথক দুটি অনুষ্ঠানে চাঁদপুরের মোহনা শিল্পীগুষ্ঠি ও সুনিপুণ সাহিত্য সাংস্কৃতিক সংসদের সাংস্কৃতি পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

সম্পর্কিত খবর