চাঁদপুরে আসাদুজ্জামান সুজনের শ্রদ্ধেয় মাতার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : আনোয়ারা ইসলাম সমাজ কল্যাণ ট্রাস্টের চাঁদপুর আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা ও আনোয়ারা ইসলাম হিফজুল কুরআন মাদ্রাসা ও বায়তুন নূর মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলামের স্ত্রী মরহুমা আনোয়ারা ইসলামের দাফন সম্পন্ন হয়।

মরহুমা আনোয়ারা ইসলাম চট্টগ্রাম হা‌লিশহর এ ব্লক ৪ নং লেইন এর বাসায় বসবাস করেন। ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার আনুমানিক সকাল ৮ টা ২০ মিনিটে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন) তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ মেয়ে সহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

জানাযার ইসামতি করেন বায়তুন নূর মসজিদের খতিব হাফেজ মওলানা নাইমুল ইসলাম। জানাযার পূর্বে বক্তব্য রাখেন মাওলানা নুর রহমান ও আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা মাওলানা মোঃ জিয়া উদ্দিন খন্দকার।

মরহুমার বড়ো ছেলে আনোয়ারা ইসলাম সমাজ কল্যাণ ট্রাস্টের সভাপতি ও পি এইচ আ‌মিন একা‌ডেমী র ৯৪ ব‌্যাচ ও চট্টগ্রাম হালিশহর ৯৪ এর এডমিন আসাদুজ্জামান সুজন এর শ্রদ্ধেয় মাতার মৃত্যুতে মহান আল্লাহর নিকট ও উপস্থিত সকল মুসলমানদের কাছে মরহু‌মার সকল গুনাহ গুলো মাফ করে জান্নাতুল ফের‌দৌসের বাসিন্দা দান করেন।

উল্লেখ ঃ মরহুমার প্রথম জানাযা বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম হালিশহর এ-ব্লক ৪ নং লাইনস্থ জামে মসজিদ প্রাঙ্গন ও দ্বিতীয় জানাযার নামাজ শেষে তাঁর নিজ বাড়ী চাঁদপুর শহরের ১১ নং ওয়ার্ড দক্ষিণ গুনরাজদী তাঁদের পরিবারের প্রতিষ্ঠিত মাদ্রাসা কমপ্লেক্সের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

 

সম্পর্কিত খবর