চাঁদপুরে বিএনপির নেতাকর্মীদের সাবধাণ করলেন অ্যাড: সলিম উল্যাহ সেলিম

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর সদর উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে জেলা বিএনপির সভাপতির বাসভবন মুনিরা ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

মুনিরা ভবন বিএনপির মতবিনিয়ম সভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিম । সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে থেকে তার বক্তব্য হুবহু তুলে ধরা হয় ।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিম বলেন, উপস্থিত আমাদের সংগ্রামী বন্ধুরা। আমাদের চাঁদপুর সদর ও ইউনিয়নের সকল স্তরের বিএনপির নেতৃবৃন্দ। আমার একটি কথা হাসান আলী স্কুল মাঠে একটি সভা করেছি, এখনো বলেছি আমরা ক্ষমতায় নাই। সুষ্ঠু নির্বাচন হলে, ভালো একটা নির্বাচন হলে, কষ্ট ও শ্রমের মূল্য আপনারা পাবেন। বিএনপি ক্ষমতায় যাবে। কিন্তু নির্বাচনটা কিন্তু কঠিন ও লঙ্কা বহু দূর।

সেনাবাহিনীর প্রধান শেখ হাসিনার লোক, রাষ্ট্রপতি কিন্তু শেখ হাসিনার লোক। আকাশ মেঘাচ্ছন্ন, এ মেঘ কাটাতে হবে। এ মেঘ কাটানো হলে প্রয়োজন ধৈর্য্যের। আমাদের সকলে ১৭বছর ধরেই ধৈর্য্য ধরেছি। আপনারা সকলে মিলে লড়াই করলাম ফ্যাসিবাদ সরকার পতনের জন্য ও গণতন্ত্র রক্ষার জন্য। এখন সরকার পতন করলেন ছাত্র সমাজ। এ জনতা কারা, ছাত্র-জনতা, এরা বিএনপির জনতা। আমাদের বুঝতে হবে কঠিন সময় পার করেছি আমরা। সামনে কঠিন সময় আসছে।

তিনি বিএনপির নেতাকর্মীদের সাবধান করে বলেন,উৎসাহী হওয়া ও অতি উৎসাহী হওয়া সাবধান, পরিশেষে আমি বলব, সাবধান করছি কিন্তু। যারা এখানে এসেছেন তাদের সকলকে অভিনন্দন জানাই।

তিনি বলেন, নির্বাচন হবে, আপনারা যদি একটা কথা বলবেন। দলের কেউ অপকর্ম করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কেউ কেউ বলছেন তাদেরকে সুশীল সমাজ বেশে আমদানি করতে চায়। নতুন আমদানি হয়। যারা পুরাতন আছেন আজ পর্যন্ত মানিক ভাইয়ের বাসায় প্রবেশ করছে, তাদেরকে আমরা গ্রহন করে নিলাম। কিন্তু এরপর থেকে আর গ্রহন করা হবে না। কিন্তু যে আমদানি করবে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

আমরা সবাইকে ধৈর্য্য ধরতে হবে, একটা সুস্থ্য নির্বাচন দেওয়ার জন্য, তারেক রহমান সাহেবকে দেশের নায়ক ও সরকার প্রধান বানানোর জন্য। মানিক ভাইকে এখানে আমাদের এমপি বানানোর জন্য সকলকে ধৈর্য্য ধরতে হবে।

সম্পর্কিত খবর