বাবুরহাট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত সহ: প্রধান শিক্ষক মাহবুব জুয়েল

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মাহবুব জুয়েল।

বাবুরহাট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভায় তাকে সিনিয়রিটির ভিত্তিতে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়া হয়।

জানা গেছে, বৈষ্যম্যবিরোধী ছাত্র-জনতার বিক্ষোভের মুখে শেখ হাসিনা সরকার পদত্যাগ করে দেশ ত্যাগ করে ভারত চলে যাওয়ার পর বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন ও সহকারি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোপাল পলাতক রয়েছেন। পরে অধ্যক্ষ মোশারফ হোসেন প্রতিষ্ঠানে যোগদান করলেও পলাতক বিদ্যালয়ে সহকারি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোপাল আর বিদ্যালয়ে যোগদান করে না। পলাতক ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক গোপাল এর স্থলে ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক হিসেবে মাহবুব জুয়েল কে নিয়োগ করা হয়।

প্রতিষ্ঠানটির সহকারি প্রধান শিক্ষকের পদটি ৫বছর যাবৎ শূণ্য রয়েছে। তাই ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক দিয়েই পরিচালনা করা হয়।

একটি সূত্রে জানা যায়, ৫আগস্ট থেকে বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন পলাতক থাকার পর গত ১সেপ্টেম্বর থেকে তিনি প্রতিষ্ঠানে অফিস করছেন।

 

সম্পর্কিত খবর