চাঁদপুর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ বাহার মিয়া

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মো: বাহার মিয়া গতকাল যোগদান করেছেন এবং তিনি দায়িত্বভার গ্রহণ করেছেন ।

গতকাল বৃস্পতিবার সন্ধ্যায় দৈনিক চাঁদপুর খবরকে এ তথ্য নিশ্চিত করেছেন খোদ নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মো: বাহার মিয়া।

তিনি ওসি পদে দায়িত্বপালনকালে চাঁদপুরবাসীর সহযোগিতা কামনা করেন । তিনি এর আগে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশ ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন ।

জানা গেছে, চাঁদপুর মডেল থানার নবাগত ওসি মো. বাহার মিয়া কক্সবাজার জেলার সদর উপজেলার খুরুশকুল গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত মোহাম্মদ আলী। তিনি কক্সবাজার সরকারি কলেজ থেকে স্নাতক পাস করার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমপিএস পাস করেন। অতপর তিনি ২০০৯ সালের ৮ মার্চ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর হিসাবে যোগদান করেন।

২০১৭ সালে পদোন্নতি পেয়ে চট্টগ্রামে রেঞ্জের সাতকানিয়া উপজেলার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ২০১৯ সালের ৪ সেপ্টেম্বর থেকে চাঁদপুর শহরের পুরাণবাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন। গত ২৪ অক্টোবর ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসাবে তাকে পদায়ন করা হয়। ব্যক্তিগত জীবনে তিনি ২ মেয়ের জনক। তিনি একজন দক্ষ পুলশি অফসিার তার সর্বত্র সুনাম রয়েছে।

অপর দিকে জানা গেছে, মডেল থানার বিদায়ী অসুস্থ অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেনকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে ।

বিদায়ী ওসি আলমগীর হোসেন বিগত ৩১ আগষ্ট চাঁদপুর মডেল থানায় যোগদান করেন এবং মাত্র ১২দিনের মাথায় তার বদলী আদেশ জারি হলো। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার চাঁদপুর মডেল থানায় ছাত্র হট্রগোলের ঘটনায় তিনি অসুস্থ হন এবং পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে তিনি ব্যর্থ হন ।

ওই ঘটনায় মডেল থানার এসআই আ: ছামাদও আহত হন । বিদায়ী ওসি আলমগীর হোসেন বর্তমানে ঢাকাতে চিকিৎসাধীন রয়েছেন । চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে ।

সম্পর্কিত খবর