হাইমচর জামায়াতে ইসলামীর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: হাইমচর উপজেলার পানিবন্ধী মানুষের মাঝে জামায়াতে ইসলামীর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার সকালে উপজেলার পানিবন্দী হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে হাইমচর উপজেলা জামায়াতে ইসলামীর আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা শাখার সহকারী সেক্রেটারি ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান জননেতা এডভোকেট শাহজাহান মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি জসিম উদ্দিন। আরো উপস্থিত ছিলেন ২ নং উত্তর আলগি ইউনিয়ন জামায়াতে ইসলামের আমির ওমর ফারুক সাহেব। প্রধান অতিথি বলেন , বাংলাদেশ জামায়াতে ইসলামী ধর্ম বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে। তিনি আরো বলেন ধর্মের ভিত্তিতে জাতিকে বিভক্ত করার কোন সুযোগ নেই কেননা আমরা সবাই মিলেই বাংলাদেশ।

তিনি বলেন বাংলাদেশের অগ্রগতির জন্য সৎ মানুষের বিকল্প নেই আগামীর নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে সৎ মানুষকে এগিয়ে নেওয়ার জন্য সকলের কাছে অনুরোধ জানান। তিনি বলেন, সৎ নেতৃত্ব নির্বাচিত করতে পারলে মানুষের হক মানুষের কাছে যথাযথভাবে পৌঁছে যাবে আর জামাতে ইসলামী তার প্রতিষ্ঠা লগ্ন থেকে এখন পর্যন্ত মানুষের পাশে থেকে ইনসাফ ভিক্তিকভাবে কাজ করে যাচ্ছে। আগামী দিনে জামাতে ইসলামীর পাশে থেকে কাজ করার জন্য সকলের প্রতি তিনি আহ্বান জানান।

২নং উত্তর আলগী ইউনিয়নে ৪টি গ্রাম মাত্রাতিরিক্ত বৃষ্টিপাতের কারণে ভয়াবহ জলাবদ্ধতার সৃষ্টি হয়। বিশেষ করে পানিবন্ধী হয়ে কমলাপুর এবং ভিঙ্গুলিয়া গ্রাম বেশি ক্ষতিগ্রস্ত হয়।

অনুষ্ঠানে হাইমচর উপজেলার বিভিন্ন এলাকার পানিবন্ধি শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

সম্পর্কিত খবর