মতলবে মাদক বিক্রীতে বাঁধা দেওয়ায় বৃদ্ধাকে মারধর

মতলব প্রতিনিধি : মতলব দক্ষিনে মাদক বিক্রীতে বাধা দেওয়ায় বৃদ্ধাকে মারধর করার অভিযোগ উঠেছে এক মাদক ব্যবসায়ীর বিরোদ্ধে । এ ঘটনাটি ঘটেছে শান্তিনগর বাজারে ।

সরজমিনে জানাযায় গত ৭ সেপ্টেম্বর সন্ধায় উপাদী উত্তর ইউনিয়নের শান্তিনগর বাজার সংলগ্ন সাবেক চেয়ারম্যান লেয়াকত হোসেন প্রধানের পুকুর পারে মাদক কিক্রী করার সময় বাধা দেন চেয়ারম্যানের ভাই হাফেজ আব্দুল মালেক ( ৬০) । এ সময় মাদক ব্যবসায়ী ইব্রাহিমের সাথে কথা কাটাকাটি হয় ।

এরই ধারাবাহিকতায় পরদিন ৮ সেপ্টেম্বর সকাল সারে ৯ টায় শান্তিনগর বাজারে নাস্তা খেতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ইব্রাহিম রুটি উন্টানো ছেনি দিয়ে আঘাত করে আঃ মালেককে । এ সময় তিনি রক্তাক্ত যখম হলে স্থানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাজারে ফাম্মেসীতে পরে মতলব দক্ষিন উপজেলা স্ব্যাস্ব্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি দেন । এ সময় তার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্হানে আঘাতপ্রাপ্ত হয় । এ ঘটনায় হাফেজ আঃ মালেক বাদী হয়ে মতলব দক্ষিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ।

এ বিষয়ে বাড়ীর একাধিক নারী পুরুষরা জানান ইব্রাহিম পেশায় একজন সিএনজি চালক । এর পাশাপাশি এলাকায় সে মাদক সেবন ও বিক্রী করে আসছে । প্রতিদিন সন্ধার পর দলে দলে বিভিন্ন বয়সের লোকজন মাদক কিনতে আসে তার কাছে । বাড়ীর লোকজন এ বিষয়ে বাঁধা দিলে সে এবং তার স্ত্রীর আমাদের সাথে খারাপ ব্যবহার করে ।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান লেয়াকত হোসেন প্রধান বলেন ইব্রাহিমকে তার পিতা বাড়ী ছাড়া করায় এলাকাবাসীর অনুরোধে আমি তাকে আমার বাড়ীতে বীনা পয়সায় থাকতে দিয়েছি । কিন্তুু এখন শুনেছি সে মাদক বিক্রী করছে । খুব তারাতারি তাকে বাড়ী থেকে বের করে দেওয়া হবে ।

এ বিষয়ে মাদক ব্যবসায়ী ইব্রাহিমের বাড়ীতে গিয়ে তাকে পাওয়া যায়নি এবং তার মোবাইলে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায়নি ।

মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্জ সালেহ আহাম্মদ বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।

সম্পর্কিত খবর