শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মানিক হাজী লাঞ্চিত

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজীর ছেলে শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মানিক হাজীকে তুলে নিয়ে লাঞ্ছিত ও মারধর করেছে স্থানীয় বিক্ষুদ্দ ছাত্র-জনতা।

গত ৬ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া বাজার থেকে তুলে নিয়ে এ ঘটনা ঘটায়। একাধিক সূত্রে জানা যায়, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন অন্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দদেরকে নানাভাবে হয়রানি করেছে।

এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও আপত্তিকর পোস্ট করে উত্তেজনা তৈরি করেছেন। পরে গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর আত্মগোপনে থাকলেও গত কয়েকদিন যাবৎ মহামায়া বাজারে আনাগোনা দেখা যায় তার। সেই সাথে ফেসবুকে বিভিন্ন পোস্টসহ নানা মন্তব্য করতে দেখতে পেয়ে একদল বিক্ষুব্ধ ছাত্রজনতা তাকে তুলে নিয়ে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করেছে ।

ছাত্রলীগ নেতা কামরুজ্জামান মানিক হাজী শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হাজীর বড় ছেলে। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে লোকমুখে শোনা যায়। জানা গেছে, সোস্যাল মিডিয়ায় (ফেসবুকে) শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো: মানিক হাজী বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের বিরুদ্ধে ও বিএনপির বিরুদ্ধে কুরুচি পূর্ণ মন্তব্য করে স্ট্যাটার্স দেন। এতে এলাকার ছাত্র জনতা ক্ষুদ্দ হয়ে তাকে লাঞ্চিত করেন।

এদিকে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদে হামলা, ভাঙ্গচুর ও নাশকতা ঘটনায় ১নং আসামী করে শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সেক্রেটারী মোঃ কামাল হাজী (৫০) এর বিরুদ্ধে মামলা করা হয়। মামলা নং-২৪ তারিখ: ২৭-৮-২০২৪ ইং। বিষয়টি চাঁদপুর সদর মডেল থানা সূত্রে নিশ্চিত হওয়া যায়।

সম্পর্কিত খবর