সদর হাসপাতাল পরিদর্শনে চাঁদপুর জেলা বিএনপি সভাপতি মানিক

স্টাফ রিপোর্টার : সরকারের পট পরিবর্তনের পর আড়াই’শ শয্যার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা কার্যক্রম কেমন চলছে। কোথাও সমস্যা হচ্ছে কিনা তা অবগত হতে হাসপাতালের বিভিন্ন ইউনিট পরিদর্শন করেছেন বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তিনি চাঁদপুর সদর হাসপাতালে আসেন ও পরিদর্শন করেন।

পরে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক তত্ত্বাবধায়কের সঙ্গে হাসপাতালের ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবা নিয়ে কথা বলেন। তিনি হাসপাতালে চিকিৎসার মান বৃদ্ধির লক্ষ্যে সকল চিকিৎসকদের সেবা দেয়ার আহবান জানান এবং প্রয়োজনে সহযোগিতার আশ্বাস দেন।

এসময় সিভিল সার্জন ডাঃ মুহাম্মদ সাহাদাৎ হোসেন, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহাবুবুর রহমান নেতৃবৃন্দকে স্বাগত জানান।

এসময় জাতীয়তাবাদী পেশাজীবি পরিষদ চাঁদপুর জেলা সভাপতি ডাঃ মোবারক হোসেন, চাঁদপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: সৈয়দ আহমেদ কাজল উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহারসহ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা- কর্মচারিবৃন্দ।

পরে তিনি হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে কথা বলেন এবং জরুরি বিভাগসহ ইনডোর-আউটডোর ও হাসপাতালের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

সম্পর্কিত খবর