চাঁদপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২৪ তম শাখা উদ্বোধন

স্টাফ রিপোর্টার : আধুনিক ব্যাংকিং ও উন্নত গ্রাহক সেবার লক্ষে চাঁদপুর সদরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২২৪তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী
বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। প্রতিষ্ঠাকালীন আদর্শকে ধারন করে তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট সুভাষ চন্দ্র রায়, হাজীগঞ্জ আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাও. আ. ন. ম নূরুল রহমান, ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি চাঁদপুর শাখার ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার মোঃ নুরুজ্জামান, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক হাজীগঞ্জ শাখা ব্যবস্থাপক কাজী মোঃ ইলিয়াছ।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাব্বির আহমেদ, উপ ব্যবস্থাপক পরিচালক আমিনুল ইসলাম ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শাহ্ মোঃ জাহাঙ্গীর, বক্তব্য রাখেন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। চাঁদপুর ব্রাঞ্চ ম্যানেজার শামসুল আলম ভূঁইয়া উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

সম্পর্কিত খবর