শাহরাস্তি বন্যার্তদের মাঝে জামায়াতে ইসলামীর দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ

স্বপন কর্মকার মিঠুনঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী শাহরাস্তি উপজেলা ও পৌরসভার উদ্যোগে বিভিন্ন এলাকায় পানিবন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।

গতকাল ৪ সেপ্টেম্বর বুধবার সকাল থেকেই শাহরাস্তি উপজেলার ফেরোয়া, রাজাপূর, পৌরসভার কাজীর কামতা গ্রামে পানিবন্দী মানুষের মাঝে বরিশাল জামায়াতে ইসলামীর ব্যবস্থাপনায় ত্রাণ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগরীর আমীর জহির উদ্দিন বাবর। তিনি বলেন, জামায়াতে ইসলামী এদেশে ন্যায় ও ইনসাফভিত্তিক নেতৃত্ব কায়েমের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আজ সংগঠনটির সুশৃংখল কার্যক্রম সর্বমহলে প্রশংসিত। সমাজের সকল ক্ষেত্রে অসৎ, দুর্নীতিবাজ ও অদক্ষ নেতৃত্বের কারণে দেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস ও বিশৃঙ্খলা দূর হচ্ছে না।

জামায়াতে ইসলামী দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে তারুণ্যের ইচ্ছাকে অগ্রাধিকার দিয়ে দেশ পরিচালনায় অবদান রাখতে বদ্ধপরিকর। দীর্ঘ ১৬ বছর আওয়ামী দুঃশাসনের কারণে দেশের তরুণ সমাজ হতাশায় নিমজ্জিত ছিল। বেকারত্ব, দুর্নীতি, গণতন্ত্রহীনতার কারণে দেশের মানুষ অসহায় হয়ে পড়েছিল। বাক স্বাধীনতা ও মত প্রকাশের অধিকার ছিল শুধুমাত্র আ’লীগের। এহেন অবস্থা থেকে জাতিকে ঐক্যবদ্ধ করে মুক্তি এনে দিয়েছে এ দেশের ছাত্রসমাজ। আমরা তাদের আত্মত্যাগকে শ্রদ্ধা জানাই।

জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আব্দুর রহিম পাটওয়ারী, বরিশাল অঞ্চল টিম সদস্য ফখরউদ্দিন, পিরোজপুর জেলা সেক্রেটারি জহিরুল হক, চাঁদপুর জেলার নায়েবে আমীর মাওলানা বিল্লাল হোসাইন মিয়াজী, পটুয়াখালী জেলা সেক্রেটারি অধ্যাপক এবিএম সাইফুল্লাহ। জেলার সহকারী সেক্রেটারি মাওলানা আবুল হোসাইন।

শাহরাস্তি উপজেলা আমীর মোস্তাফা কামালের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন জেলা জামায়াতের অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, মোঃ শাহ আলম, পৌরসভা আমীর মাওলানা জাহাঙ্গীর আলম, সেক্রেটারি আবুল বাসার সহ ইউনিয়নের জামায়াত-শিবির নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর