হাইমচরে ক্ষুদ্র বিষয় নিয়ে হামলা আহত ৪ : থানায় অভিযোগ

হাইমচর প্রতিনিধিঃ হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের জালিয়ারচরে শহর আলীর মোড় এলাকায় জমির বকাউল এর চায়ের দোকানের সামনে মোঃ বাবুল চৌকিদার ও পার্শবর্তী উপজেলার মোশাররফের মধ্যে (নৌকার) ব্যাবসায়ীক বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি শুরু হয়।পরে স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উভয় পক্ষকেই মিমাংসা করে দেয়।

অভিযোগ সুত্রে জানাযায়,গত ৩ই সেপ্টেম্বর সন্ধা ৭ টার দিকে হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের শহর আলী মোড়ে মোঃ জমির বকাউলের চায়ের দোকানে মৃত রহিম চৌকিদারের ছেলে বাবুল চৌকিদার,

মৃত রব খালাসীর ছেলে মোঃ জলীল খালাসী,মৃত করিম চৌকিদারের ছেলে মোঃ শফিক চৌকিদার, মৃত জলিল চৌকিদারের ছেলে মোঃ তাফাজ্জল চৌকিদারসহ ওই এলাকার আরো কিছু লোক বসে ছিলো।হটাৎ পার্শবর্তী এলাকা চর আবাবিল গ্রামের রায়পুর থানার লক্ষীপুর জেলার মৃত আমান উল্লাহ হাওলাদারের ছেলে মোঃ মোরশেদ হাওলাদার ও মৃত ইমান হোসেন পাটওয়ারীর ছেলে জাকির পাটওয়ারী,

আলমগীর পাটওয়ারী, মৃত ফারুক পাটওয়ারীর ছেলে মোঃ শাহজাহান পাটওয়ারী,মোঃ খালেক মোল্লার ছেলে সোহেল মোল্লা, মোঃ আমিন মাঝির ছেলে মিলন মাঝি,নুরুল ইসলাম পাটওয়ারীর ছেলে মাসুদ পাটওয়ারী,হালাইন্না রাড়ির ছেলে মোঃ ইব্রাহিম রাড়ী,মোঃ জাকির মাঝির ছেলে ইবু মাঝি সহ ৪০/৫০ জন লোক দেশীয় অস্ত্র-স্ত্র নিয়ে ( দা,ছেনি,হকিস্টিক, লোহার রড়,

কাঠের রুয়া)দিয়ে এলো পাথাড়ী কোপাতে থাকে।এতে মারাত্মক ভাবে জখম হয়েছেন স্থানীয় বাবুল চৌকিদার,মোঃ জলিল খালাসি, মোঃ সফিক চৌকিদার, তাপাজ্জল চৌকিদারসহ মোট ৪ জন।আহতদের মাটিতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদেরকে হাইমচর সাস্থকমপ্লেক্সে নিয়ে আসেন।এখনো তারা হাইমচর সাস্থকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এব্যাপারে মোঃ বাবুল চৌকিদার বলেন,আমরা দীর্ঘ কয়েক বছর ধরে আমাদের পার্শবর্তী উপজেলার রায়পুরের মোশাররফ হোসেন সহ আরো কয়েক জনের সাথে নদীতে মাছ ধরার কাজে ব্যাবহার করার জন্য একটি নৌকা চুক্তিতে আনছি,হটাৎ তারা একদিনের কথা বলে নৌকাটি নিয়ে যায়। নৌকাটি চাইলে তারা আমাদের সাথে অশ্লীল ভাষায় গালাগালি ও হুমকি ধামকী দিয়ে আসছে।আমাদের নৌকার চুক্তিটি ছিলো টাকা ফেরত দিয়ে নৌকাটি নিয়ে যাবে।কিন্তু টাকা ফেরত দেওয়াতো দূরের কথা আরো আমাদেরকে মারার জন্য গত কাল ছেনি ও রড় দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করেছে।

এব্যাপারে বাদী মৃত আজিজলের ছেলে মোঃ হারুন চৌকিদার বলেন,আমরা ৬/৭ জন ভাগিদার মিলে পাশের উপজেলা রায়পুরের একজনের থেকে একটি নৌকা চুক্তিতে ভাড়া আনছি,কিন্তু কয়েকদিন আগে হটাৎ নৌকাটি নিয়ে যায়। নৌকা চাইত গেলেই তারা আমাদের উপর মারধর করে।

গত কাল সন্ধা ৭ টায় আমাদের এলাকায় একটি চায়ের দোকানে বসে কয়েকজন বসে চা খাচ্ছি। হটাৎ রায়পুর জেলার লক্ষীপুর উপজেলায় মোঃ মোশাররফ হাওলাদার ও জাকির পাটওয়ারীসহ ৫০/৬০ জন লোক মিলে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে এসে আমাদের উপর এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করেছে কয়েকজনকে।তাই আমি হাইমচর থানায় ৩০ জনকে অঙ্গাত করে ৯ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করি।।

সম্পর্কিত খবর