ফরিদগঞ্জে পানিবন্ধী পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মামুন হোসাইন : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় টানা বর্ষণে মারাত্মক জলাবদ্ধতা ও ফরিদগঞ্জের বিভিন্ন ¯হানে বন্যা সৃষ্টি হয়েছে, হাজার হাজার মানুষ ঘর বন্ধি, নৌকা করে বিভিন্ন এলাকা থেকে আশ্রয় কেন্দ্র আসছে হাজার হাজার মানুষ। প্রায় ১২ টি কেন্দ্রে ৬ শতাধিক পরিবার আশ্রয় নিছে।

ফরিদগঞ্জ উপজেলার পানিবন্দি মানুষের মাঝে ফরিদগঞ্জের বিশিষ্ট্য সাংবাদিক ও প্রথম শ্রেণির ঠিকাদার ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠানের ব্যাক্তিগত উদ্যোগে ৪সেপ্টেম্বর (বুধবার) বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাব কার্যালায়ে সর্বমোট ৬০টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নূরুন্নবী নোমান, সহ সভাপতি মহিউদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক নারায়ন রবি দাস, সহ অর্থ সম্পাদক রুহুল আমিন খাঁন স্বপন, তথ্য ও প্রশিক্ষন সম্পাদক বারাকাত উল্যাহ পাটওয়ারী, সমাজকল্যান সম্পাদক মোঃ জসীম উদ্দীনসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এর পূর্বে ফরিদগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ১২ টি আশ্রয় কেন্দ্রে অব¯হানরত পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর